Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮ , সময়- ১২:০৬ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
অধিকাংশ ইসলামী দলগুলি ভোটের মাঠে আওয়ামী লীগের সঙ্গে | প্রজন্মকণ্ঠ গত পাঁচ বছরে যেসব চ্যালেঞ্জ মোকাবেলা করেছে আ'লীগ সরকার | প্রজন্মকণ্ঠ #মি টু ঝড় এখন বাংলাদেশে  মুক্তি পেয়েছেন আলোকচিত্রী শহিদুল আলম নারায়ণগঞ্জে ইলেকট্রিক ট্রেন চালুর প্রস্তাবে অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা  আ'লীগের মনোনয়ন পেতে যাচ্ছেন বদির স্ত্রী শাহীনা ও রানার বাবা     ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বানী আইসিইউতে চিকিৎসাধীন জাতীয় পার্টির ভূমিকাকে ‘অকার্যকর' বলছেন রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ ইসি সচিব ও ডিএমপি কমিশনারের শাস্তি দাবি করেছে বিএনপি চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

অবশেষে রাষ্ট্রায়ত্ত অগ্রণী ব্যাংকের কর্মকর্তা নিয়োগের সকালের পরীক্ষা বাতিল


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ২৩ মে ২০১৭ ১:৩৯ পিএম:
অবশেষে রাষ্ট্রায়ত্ত অগ্রণী ব্যাংকের কর্মকর্তা নিয়োগের সকালের পরীক্ষা বাতিল

প্রশ্ন ফাঁসের ঘটনায় অবশেষে রাষ্ট্রায়ত্ত অগ্রণী ব্যাংকের কর্মকর্তা নিয়োগের সকালের পরীক্ষা বাতিল করা হয়েছে। মঙ্গলবার বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির এ সিদ্ধান্ত নেন বলে নিশ্চিত করেছেন ব্যাংকার্স সিলেকশান কমিটি বিভাগের নির্ভরযোগ্য একটি সূত্র।

সূত্র জানায়, প্রশ্ন ফাঁসের কারণে বাংলাদেশ ব্যাংক গভর্নর অগ্রণী ব্যাংকের কর্মকর্তা নিয়োগের সকালের পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন। পরীক্ষার দায়িত্বে থাকা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং অ্যান্ড ইনস্যুরেন্স বিভাগকে সিদ্ধান্ত জানিয়ে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়া হবে। এ ছাড়া এখন তারা সকাল ও বিকেলের দুটো পরীক্ষাই একসঙ্গে নেয়ার চিন্তা করছে।

উল্লেখ্য, দুই লাখের বেশি প্রার্থী থাকায় গত শুক্রবার সকালে ও বিকেলে রাষ্ট্রায়ত্ত অগ্রণী ব্যাংকে জ্যেষ্ঠ কর্মকর্তা পদে নিয়োগের বাছাই পরীক্ষার সময় নির্ধারিত ছিল। আগেই এই পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হয়। প্রশ্নপত্র ফাঁস হওয়া সত্ত্বেও সকালের পরীক্ষা অনুষ্ঠিত হয়। আর বিকেলের পরীক্ষা স্থগিত করা হয়। সকালের পরীক্ষা বাতিলের দাবি জানিয়ে আসছিলেন পরীক্ষার্থীরা।

বাংলাদেশ ব্যাংকের ব্যাংকার্স সিলেকশন কমিটির মাধ্যমে এই নিয়োগ বিজ্ঞপ্তি দেয়া হলেও পরীক্ষা গ্রহণসহ সার্বিক ব্যবস্থাপনার দায়িত্ব পায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং ও ইনস্যুরেন্স বিভাগ।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top