Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ , সময়- ৪:৪৯ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
মহাজোটের সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে যাওয়ার শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা আসছে  প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু আজ  ভোট পর্যবেক্ষণের জন্য আবেদন শেষ তারিখ ২১ নভেম্বর  আ'লীগ যত রকম ১০ নম্বরি করার করুক, ভোট দেবো, ভোটে থাকব : ড. কামাল হোসেন মহাজোটের আসন বণ্টনের আলোচনা চেয়ে প্রধানমন্ত্রীর নিকট চিঠি   ভাসানীর আদর্শকে ধারণ করে দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হওয়ার আহ্বান  তরুণ ভোটারদের প্রাধান্য দিয়ে প্রণয়ন করা হচ্ছে আ'লীগের ইশতেহার  মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী আজ  বিশ্ব ইজতেমা স্থগিত করা হয়নি  দাবানলে মৃতের সংখ্যা বেড়ে ৭৪, নিখোঁজ সহস্রাধিক

এটিএম শামসুজ্জামান এর চোখে অস্ত্রোপচার, সবার কাছে দোয়া চেয়েছেন


নিজস্ব সংবাদদাতা

আপডেট সময়: ২৬ আগস্ট ২০১৭ ২:৫২ পিএম:
এটিএম শামসুজ্জামান এর চোখে অস্ত্রোপচার, সবার কাছে দোয়া চেয়েছেন

চোখে অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান। আজ শনিবার বিকালে ধানমণ্ডির একটি হাসাপাতালে একুশে পদকপ্রাপ্ত এই অভিনেতার ডান চোখে অস্ত্রোপচার করানো হবে। এজন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই এটিএম শামসুজ্জামানের ডান চোখে ছোট একটি কালো দাগ রয়েছে। সেটি নানা সময়ে তার চোখে বিভিন্ন সমস্যা সৃষ্টি করে। বিষয়টা নিয়ে শুক্রবার তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে দ্রুত অস্ত্রোপচারের পরামর্শ দেন।


এর আগেও চোখের চিকিৎসার জন্য চিকিৎসকের দারস্থ হয়েছিলেন এটিএম শামসুজ্জামান। প্রায় ১০ বছর আগে মাদ্রাজে চিকিত্সা করতে গেলে সেখানে দীর্ঘ ৫ ঘণ্টা অপারেশনের জন্য বসে থাকার পর আর ধৈর্য্য ধরতে না পেরে রেগে সেখান থেকে চলে আসেন। এরপর আর কোনো চিকিৎসকের কাছে যাননি এবং চোখে সমস্যা নিয়েই তিনি আরও দীর্ঘসময় পার করে দিলেন। কিন্তু এখন সমস্যা এতটাই প্রকট আকার ধারণ করেছে যে, অপারেশন করতেই হবে।


এ প্রসঙ্গে এটিএম শামসুজ্জামান বলেন, ইদানিং চোখে একটু বেশিই যন্ত্রণা হচ্ছে। যে কারণে আমার স্ত্রীর সঙ্গে পরামর্শ করে চোখে অপারেশনের সিদ্ধান্ত নিয়েছি। সবাই আমার জন্য দোয়া করবেন যেন অপারেশন শেষে আবার একই চোখে সব ভালোভাবে দেখতে পারি।’

এদিকে গত ২১ আগস্ট নায়করাজ রাজ্জাকের আকস্মিত মৃত্যুতে এটিএম শামসুজ্জামান গভীর দুঃখ প্রকাশ করেছেন।

তিনি বলেন, ‘নায়করাজ রাজ্জাক খুব উদার মনের একজন মানুষ ছিলেন। তার সাথে অনেক চলচ্চিত্রে অভিনয় করেছি। আমাকে ভীষণ ভালোবাসতেন। তিনি এমনই একজন নায়ক ছিলেন যিনি কখনও অতীত স্বীকার করতে দ্বিধাবোধ করতেন না। তার চলে যাওয়ায় এক বিশাল শূন্যতার সৃষ্টি হয়েছে চলচ্চিত্রাঙ্গনে। দোয়া করি আল্লাহ যেন তাকে বেহেস্ত নসীব করেন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top