Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ , সময়- ১:১০ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
খালেদা জিয়ার চিকিৎসা বিতর্ক কেন ? বিএনপি প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাত শেষে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী | প্রজন্মকণ্ঠ পছন্দের হাসপাতালে চিকিৎসার জন্য আবেদন খালেদা জিয়ার | প্রজন্মকণ্ঠ খালেদা জিয়া কারাগারের বাইরে থাকার সময়ও জনগণ তার ডাকে সাড়া দেয়নি : ওবায়দুল কাদের বিএনপি-জামায়াত ক্লিনহার্ট অপারেশন চালিয়ে আ'লীগের অসংখ্য নেতাকর্মীকে নির্যাতনের শিকার করেছিল : প্রধানমন্ত্রী  ধর্মমন্ত্রী ও ভূমিমন্ত্রীর  কড়া সমালোচনা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়ার মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে মিছিল করেছে বিএনপি আ'লীগের প্রতিনিধিদলের উত্তরবঙ্গ সফর শুরু । প্রজন্মকণ্ঠ   বিজিবি-বিএসএফ সম্মেলন : সীমান্ত হত্যা শূন্যের কোটায় নামিয়ে আনার অঙ্গীকার | প্রজন্মকণ্ঠ  সেমিফাইনাল নিশ্চিত করতে মাঠে নামছে স্বাগতিক বাংলাদেশ, আগামীকাল | প্রজন্মকণ্ঠ

সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে ১১ জন কর্মকর্তাকে পদোন্নতি দিয়েছে সরকার


নিজস্ব প্রতিবেদক

আপডেট সময়: ২ অক্টোবর ২০১৭ ১০:৫৫ পিএম:
সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে ১১ জন কর্মকর্তাকে পদোন্নতি দিয়েছে সরকার

পরিদর্শক থেকে সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে ১১ জন কর্মকর্তাকে পদোন্নতি দিয়েছে সরকার। সম্প্রতি স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। পদন্নোতির পর তাদের নতুন কর্মস্থলে বদলির আদেশও দেয়া হয় এই প্রজ্ঞাপনে।

পদোন্নতি পাওয়া কর্মকর্তারা হলেন— ডিএমপি ট্রাফিক কমান্ড অ্যান্ড কন্ট্রোল সেন্টারের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক আবু তাহের মো. ইকবাল, ট্রাফিক-উত্তর বিভাগের (শহর ও যানবাহন) পুলিশ পরিদর্শক মো. সাজ্জাদুর রহমান, ট্রাফিক-পশ্চিম বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মো. আ. রাজ্জাক হাওলাদার, পিআর অ্যান্ড এইচআরডি’র শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক এ এফ এম মিজানুর রহমান, ট্রাফিক-পূর্ব বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক এ এস এম তারিকুল ইসলাম, ট্রাফিক পশ্চিম বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মো. আবুল হোসেন, তেজগাঁও বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক বিপ্লব কুমার রায়, উত্তরা বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মো. মশিউর রহমান খন্দকার, প্রটেকশন বিভাগের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. সিরাজুল ইসলাম, পিওএম (দক্ষিণ) বিভাগের সশস্ত্র পুলিশ পরিদর্শক মো. ইসমাইল মাঝি ও পিওএম (পশ্চিম) বিভাগের সশস্ত্র পুলিশ পরিদর্শক আব্দুল মোতালেব।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top