Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮ , সময়- ৭:৫০ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন নির্বাচনি জোটের শরিক জাতীয় পাটি পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) আজ  প্রধানমন্ত্রীর হাতে ৩৮টি আসনের তালিকা তুলে দিয়েছেন বদরুদ্দোজা চৌধুরী হেলমেট পরে হামলার নির্দেশ দিয়েছিল বিএনপি নেতারা সেই তৃতীয় শক্তির নেতারা আজ কে কোথায় ?  বিদ্যুৎ খাতে দক্ষিণ কোরীয় বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী বিদেশি টিভি চ্যানেলে দেশিপণ্যের বিজ্ঞাপন প্রচার বন্ধের নির্দেশ অধিকাংশ ইসলামী দলগুলি ভোটের মাঠে আওয়ামী লীগের সঙ্গে | প্রজন্মকণ্ঠ গত পাঁচ বছরে যেসব চ্যালেঞ্জ মোকাবেলা করেছে আ'লীগ সরকার | প্রজন্মকণ্ঠ #মি টু ঝড় এখন বাংলাদেশে 

সিপিসি সম্মেলনের নিরাপত্তায় থাকবে ৫ হাজার পুলিশ


নিজস্ব প্রতিবেদক

আপডেট সময়: ২৫ অক্টোবর ২০১৭ ১২:৩৯ এএম:
সিপিসি সম্মেলনের নিরাপত্তায় থাকবে ৫ হাজার পুলিশ

আগামী ১ থেকে ৮ নভেম্বর ঢাকায় হতে যাচ্ছে কমনওয়েলথ পার্লামেন্টারি অ্যাসোসিয়েশনের (সিপিএ) সম্মেলন। ৬৩ তম ‘কমনওয়েলথ পার্লামেন্টারি কনফারেন্স (সিপিসি)-২০১৭’ সফলভাবে আয়োজনের লক্ষ্যে আজ ডিএমপি হেডকোয়ার্টার্সে নিরাপত্তা, আইন শৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্তে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার জনাব মোঃ আছাদুজ্জামান মিয়া, বিপিএম (বার), পিপিএম। উক্ত সভায় বিভিন্ন সংস্থার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

আসন্ন সিপিসি সম্মেলনে কমনওয়েলথভুক্ত ৫২টি দেশের প্রায় পাঁচ শতাধিক প্রতিনিধি অংশ নেবেন।

এ সময় কমিশনার বলেন, সম্মেলন সফল করতে আগত বিদেশী অতিথিদের জন্য নির্ধারিত হোটেল, সম্মেলনস্থলসহ প্রত্যেকটি ভেন্যু সুইপিংসহ সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রণ করা হবে। সম্মেলনের নিরাপত্তায় থাকবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ও অন্যান্য বাহিনীর  ৫ হাজারেরও অধিক সদস্য।

কমিশনার সম্মেলন সফল করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন, এই সম্মেলনের সাথে আমাদের দেশের ভাবমূর্তি ও স্বার্থ জড়িত। তাই সম্মেলন সফল এবং দেশের সুনামের জন্য আমাদের সর্বোচ্চ প্রচেষ্টা থাকবে ।

গত এপ্রিলে ১৩৬ তম আইপিইউ সম্মেলন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার যে ধারাবাহিকতায় আমরা দেখিয়েছি তা এই সিপিসি সম্মেলনেও অব্যাহত থাকবে বলে কমিশনার আশাবাদ ব্যক্ত করেন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top