Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ , সময়- ১১:৪৮ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
গত পাঁচ বছরে যেসব চ্যালেঞ্জ মোকাবেলা করেছে আ'লীগ সরকার | প্রজন্মকণ্ঠ #মি টু ঝড় এখন বাংলাদেশে  মুক্তি পেয়েছেন আলোকচিত্রী শহিদুল আলম নারায়ণগঞ্জে ইলেকট্রিক ট্রেন চালুর প্রস্তাবে অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা  আ'লীগের মনোনয়ন পেতে যাচ্ছেন বদির স্ত্রী শাহীনা ও রানার বাবা     ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বানী আইসিইউতে চিকিৎসাধীন জাতীয় পার্টির ভূমিকাকে ‘অকার্যকর' বলছেন রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ ইসি সচিব ও ডিএমপি কমিশনারের শাস্তি দাবি করেছে বিএনপি চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আইসিসি টেস্ট র‍্যাংকিংয়ে সেরা অবস্থানে মুশফিক-মিরাজরা

মন্ত্রীর কণ্ঠ নকল করে প্রতারণায় গ্রেপ্তার ১


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ২৬ ডিসেম্বর ২০১৭ ২:৪৯ পিএম:
মন্ত্রীর কণ্ঠ নকল করে প্রতারণায় গ্রেপ্তার ১

ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানসহ সরকারি কর্মকর্তাদের কণ্ঠস্বর নকল করে মুঠোফোনে প্রতারণার অভিযোগে ময়মনসিংহে স্বপন মণ্ডল নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গত রোববার রাতে ময়মনসিংহের ভালুকা উপজেলা থেকে স্বপনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তি দীর্ঘ সময় ধরে এ ধরনের প্রতারণা করে আসছিলেন বলে ডিবি দাবি করেছে।

সোমবার দুপুরে ময়মনসিংহের পুলিশের সুপারের সম্মেলনকক্ষে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। গত রোববার রাতে ভালুকায় এক ধনাঢ্য বক্তির সঙ্গে এক সরকারি কর্মকর্তার কণ্ঠ নকল করে প্রতারণার চেষ্টা করলে ডিবি পুলিশ ভালুকা থেকে স্বপনকে গ্রেপ্তার করে। তাঁর নামে এর আগে ময়মনসিংহ থানায় প্রতারণার অভিযোগে মামলা ছিল।

সংবাদ সম্মেলনে বলা হয়, স্বপন মণ্ডল দীর্ঘদিন ধরে ময়মনসিংহের সাবেক সাংসদ ও বর্তমান ধর্মমন্ত্রী মতিউর রহমানের কণ্ঠ নকল করে একাধিকবার সরকারি কর্মকর্তাদের কাছে বিভিন্ন প্রয়োজনে তদবির করেন। এ ছাড়া তিনি সাংসদ, উচ্চপদের সরকারি কর্মকর্তা, গোয়েন্দা সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাদের এবং শীর্ষ সন্ত্রাসীদের কণ্ঠ নকল করে মুঠোফোনে দীর্ঘ সময় ধরে প্রতারণা করে আসছিলেন। সম্প্রতি গফরগাঁও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিমের কাছ থেকে ধর্মমন্ত্রীর কণ্ঠ নকল করে সরকারি প্লট বরাদ্দ দেওয়ার নাম করে ১৭ লাখ টাকার দুটি চেকসহ ২১ লাখ টাকা আত্মসাৎ করেন তিনি।

সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ (দক্ষিণ) সুপার নূরে আলম ও এম এ নেওয়াজী (উত্তর) এবং ডিবির ওসি আশিকুর রহমান।

ডিবির জেলা কার্যালয় সূত্রে জানা গেছে, পিআইও রেজাউল করিম প্রতারণার অভিযোগে স্বপনের বিরুদ্ধে মামলা করেছেন। ডিবি তাঁকে ময়মনসিংহ কোতোয়ালি থানায় গতকাল বিকেলে হস্তান্তর করেছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top