Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮ , সময়- ১২:০২ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
অধিকাংশ ইসলামী দলগুলি ভোটের মাঠে আওয়ামী লীগের সঙ্গে | প্রজন্মকণ্ঠ গত পাঁচ বছরে যেসব চ্যালেঞ্জ মোকাবেলা করেছে আ'লীগ সরকার | প্রজন্মকণ্ঠ #মি টু ঝড় এখন বাংলাদেশে  মুক্তি পেয়েছেন আলোকচিত্রী শহিদুল আলম নারায়ণগঞ্জে ইলেকট্রিক ট্রেন চালুর প্রস্তাবে অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা  আ'লীগের মনোনয়ন পেতে যাচ্ছেন বদির স্ত্রী শাহীনা ও রানার বাবা     ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বানী আইসিইউতে চিকিৎসাধীন জাতীয় পার্টির ভূমিকাকে ‘অকার্যকর' বলছেন রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ ইসি সচিব ও ডিএমপি কমিশনারের শাস্তি দাবি করেছে বিএনপি চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

আজ যশোর যাচ্ছেন প্রধানমন্ত্রী


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ৩১ ডিসেম্বর ২০১৭ ১১:৪৮ এএম:
আজ যশোর যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যশোর যাচ্ছেন আজ। সকালে বিমান বাহিনীর শিক্ষা সমাপনী কুচকাওয়াজে যোগদান শেষে বিকেলে যশোর ঈদগাহ ময়দানে দলীয় জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা।

বর্তমান সরকারের মেয়াদে যশোরে এটিই হবে তার প্রথম জনসভা। যশোরে বেশ কয়েকটি উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করবেন তিনি।

প্রধানমন্ত্রীর যশোর সফর উপলক্ষে সাজ সাজ রব পড়েছে জেলা শহরে। শহরের অলিগলি ব্যানার, পোস্টার ও ফেস্টুনে ছেয়ে গেছে।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে যশোরে আওয়ামী লীগের নেতাকর্মীসহ সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে তারা সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছেন।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোরের জনসভা থেকে যশোর মেডিকেল কলেজের একাডেমিক ভবন, কপোতাক্ষ নদ খনন প্রকল্পসহ ১৮টি প্রকল্পের উদ্বোধন করবেন। একই সঙ্গে যশোরের মৃতপ্রায় ভৈরব নদ সংস্কার, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শেখ রাসেল জিমনেসিয়াম ভবন, টিএসসিসহ ১২টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এজন্য যশোর জেলা প্রশাসন, জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতারা সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছেন বলে জানিয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার।

যশোর জেলা প্রশাসন সূত্র জানায়, প্রধানমন্ত্রী যশোরের ঈদগাহ জনসভা থেকে দেড় ডজন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন। এগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো, কপোতাক্ষ নদের জলাবদ্ধতা দূরীকরণ প্রকল্প (প্রথম পর্যায়), তথ্যপ্রযুক্তির সহায়তায় শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে ‘নির্বাচিত বেসরকারি কলেজগুলোর উন্নয়ন’ শীর্ষক প্রকল্পের আওতায় সদর উপজেলার আমদাবাদ কলেজ, শার্শা উপজেলার পাকশিয়া আইডিয়াল কলেজ ও বাঘারপাড়া ডিগ্রি কলেজে নির্মিত দোতলা ভবনের তৃতীয় ও চতুর্থ তলার সম্প্রসারণ কাজ, মণিরামপুর উপজেলায় ৫০০ আসনের শহীদ মশিয়ুর রহমান অডিটোরিয়াম-কাম মাল্টি পারপাস হল নির্মাণ, যশোর পাবলিক লাইব্রেরির উন্নয়ন প্রকল্প, যশোর মেডিকেল কলেজের একাডেমিক ভবন; হৈবতপুর, নরেন্দ্রপুর, মহাকাল ও পাতিবিলা ইউনিয়ন ভূমি অফিস ভবন, যশোরের পুলিশ সুপার ভবন ও পুলিশ হাসপাতাল ও শেখ রাসেল ভাস্কর্য।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top