Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২৩ জানুয়ারী ২০১৯ , সময়- ৬:৫০ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
যুবলীগ ও আ'লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধ ১০ গণতন্ত্র ও উন্নয়ন একসঙ্গে চলবে : প্রধানমন্ত্রী দুদকের পরিচালক সাময়িক বরখাস্ত ঢাকা উত্তর সিটি নির্বাচন ২৮ ফেব্রুয়ারি ১০টি অঞ্চলে পাঁচ ধাপে অনুষ্ঠিত হবে নির্বাচন আওয়ামী লীগ দেশ চালাতে পারবে না : রব ৫ কোম্পানির পানি মানহীন : বিএসটিআই পরিকাঠামো উন্নয়নে বিপুল অর্থ ঋণ দিচ্ছে চিন বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন এরশাদ  মুন্সিগঞ্জের ট্রলারডুবি যে সত্যগুলো উন্মোচন করল

‘ব্যাডবয়’ হিসেবে পরিচিত সাব্বির 


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ৩১ ডিসেম্বর ২০১৭ ১২:২৫ পিএম:
‘ব্যাডবয়’ হিসেবে পরিচিত সাব্বির 

সাব্বির রহমানের নাম বাংলাদেশের সম্ভাবনাময় ক্রিকেটারদের তালিকায় প্রথম সারিতেই আছে। তিনি সংবাদের শিরোনাম হয়েছেন লাল-সবুজ জার্সিতে অভিষেকের পর বেশ কয়েকবারই। কখনও দুর্দান্ত পারফর্মেন্স করে নিজেকে মেলে ধরেছেন আবার কখনও নেতিবাচক ঘটনার কারণে বিতর্কে জড়িয়েছেন।

এই অলরাউন্ডার আর সেই সুর ধরেই সম্প্রতি ১২ বছরের এক কিশোরকে পিটিয়ে নতুন এক বিতর্কে জড়ান ‘ব্যাডবয়’ হিসেবে পরিচিত। তিনি যার জন্য এবার বড় রকমের শাস্তির মুখে পড়তে পারেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তার বিরুদ্ধে ওঠা অভিযোগের ব্যাপারে সোমবার সিদ্ধান্ত নেবে।

এ ব্যাপারে বিসিবির শৃঙ্খলা কমিটির ভাইস চেয়ারম্যান শেখ সোহেল গণমাধ্যমকে জানিয়েছেন, সাব্বিরের বিরুদ্ধে আসা প্রতিবেদন নিয়ে সোমবার বসা হবে। প্রয়োজন মনে হলে সাব্বিরকেও ডাকা হবে। তিনি আরও জানান, সাব্বিরের বিরুদ্ধে দুটি অভিযোগ রয়েছে। প্রথমত সে এক কিশোর দর্শককে মারধর করেছে। দ্বিতীয়ত ম্যাচ অফিশিয়ালদের সঙ্গে বাজে ব্যবহার করেছে।

এসব ঘটনায় ম্যাচ রেফারির দেয়া প্রতিবেদন অনুযায়ী সাব্বির আচরণবিধির ‘লেভেল-৪’ ভেঙেছেন। এসব অপরাধের শাস্তি হিসেবে সাব্বিরের সর্বোচ্চ ৫ লাখ টাকা জরিমানা ও ঘরোয়া ক্রিকেটে বেশ কিছু ম্যাচের জন্য নিষিদ্ধ হতে পারেন।

এদিকে, অন্য কথা বলছেন ক্রিকেট সংশ্লিষ্টরা। তাদের মতে, এবার সাব্বির বড় শাস্তি পাবেন। সেটি বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ হতে পারে কিংবা ঘরোয়া ক্রিকেট থেকে ছয় মাস নিষিদ্ধ হতে পারেন।
  
 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top