Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ , সময়- ১১:৪৪ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
গত পাঁচ বছরে যেসব চ্যালেঞ্জ মোকাবেলা করেছে আ'লীগ সরকার | প্রজন্মকণ্ঠ #মি টু ঝড় এখন বাংলাদেশে  মুক্তি পেয়েছেন আলোকচিত্রী শহিদুল আলম নারায়ণগঞ্জে ইলেকট্রিক ট্রেন চালুর প্রস্তাবে অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা  আ'লীগের মনোনয়ন পেতে যাচ্ছেন বদির স্ত্রী শাহীনা ও রানার বাবা     ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বানী আইসিইউতে চিকিৎসাধীন জাতীয় পার্টির ভূমিকাকে ‘অকার্যকর' বলছেন রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ ইসি সচিব ও ডিএমপি কমিশনারের শাস্তি দাবি করেছে বিএনপি চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আইসিসি টেস্ট র‍্যাংকিংয়ে সেরা অবস্থানে মুশফিক-মিরাজরা

মোরেলগঞ্জে হিজড়ার ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জ প্রতিনিধি


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ৩১ ডিসেম্বর ২০১৭ ২:৫৮ পিএম:
মোরেলগঞ্জে হিজড়ার ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে সোনিয়া অক্তার (২৬) নামে এক হিজড়ার (তৃতীয় লীঙ্গ) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল ৮ টার দিকে মোরেলগঞ্জ সদর নব্বইরশী বাসস্টান্ড এলাকার ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। 

সোনিয়া বাগেরহাট সদর থানার কাশিমপুর কালিয়ারপাড় গ্রামের মৃত ফজলুর রহমানের সন্তান। সে তার ৭/৮ জন সঙ্গীসহ দীর্ঘ ৭ বছর ধরে মোরেলগঞ্জ পৌরসভার পূর্ব সরালীয়া গ্রামে বাসা ভাড়া করে বসবাস করে আসছিল। একত্রে বসবাসকারী সোনিয়ার সঙ্গী ও তাদের দলনেত্রী রুমা আক্তার দেবী জানায়, শনিবার দিনগত রাত ১২টার দিকে রাতের খাবার খেয়ে তারা একই ঘরে এক সঙ্গে শুয়ে পড়েন। রাত ৩ টার দিকে ঘুম থেকে জেগে তিনি ঘরের আড়ার সাথে সোনিয়ার লাশ ঝুলতে দেখেন। থানার এসআই মো. একরামুল হক জানান, সোনিয়ার লাশ উদ্ধার করে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হতে ময়না তদন্তের জন্য বাগেরহাট হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। দল নেত্রী রুমা আক্তার দেবী আরও জানান, আমাদের মধ্যে সোনিয়া খুবই জনপ্রিয় ছিল। তার পরিবার খুবই দরিদ্র একমাত্র তার আয় দিয়েই তার মা এবং ছোট ভাই সাব্বির(১৫) এর জীবীকা চলতো। 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top