Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ , সময়- ৪:১২ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
‘জয় বাংলা’ স্লোগানে মুখরিত সোহরাওয়ার্দী উদ্যান অর্থপূর্ণ রাজনৈতিক সংলাপের আহ্বান জানিয়েছে জাতিসংঘ সাবেক অর্থমন্ত্রীর হুইল চেয়ার ধরার লোক নেই বিমানবন্দরে !  বিজেপি সরকারের ‘বিদায় ঘণ্টা’ বাজানোর প্রস্তুতি জনগণের দৃষ্টি ভিন্নখাতে প্রভাহিত করতেই বিজয় উৎসব করছে আ'লীগ কলকাতার ব্রিগেডের দিনেই সম্প্রচারিত হয়েছিল বঙ্গবন্ধুর মৃত্যু আশঙ্কা আসছেন জাতিসংঘের বিশেষ দূত যেসব সড়কে যান চলাচল বন্ধ থাকবে আজ  স্বপ্নের কর্ণফুলী টানেল প্রকল্পের কাজ দৃশ্যমান সোহরাওয়ার্দী উদ্যানে বিজয় সমাবেশ আজ 

পিএসজিতে কাভানি এখনও দীর্ঘদিন থাকতে চাই


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ৩১ ডিসেম্বর ২০১৭ ৫:২১ পিএম:
পিএসজিতে কাভানি এখনও দীর্ঘদিন থাকতে চাই

উরুগুইয়ান স্ট্রাইকার এডিনসন কাভানি দুর্দান্ত ফর্মে পর করছে পিএসজি। আর ধারাবাহিকভাবে চমক দেখিয়ে চলেছেন। এই দুই ফুটবল তারকা তবে রেকর্ড দামে নেইমারের পিএসজিতে যোগ দেয়ার পর থেকেই দ্বন্দ্বে জড়ান। তারই জের ধরে শোনা যায়, শীতকালীন মৌসুমে কাভানি পিএসজি ছেড়ে দিবেন। কিন্তু সে আলোচনায় পানি ঢেলে দিলেন স্বয়ং তারকাই।

দ্য টেলিগ্রাফকে দেয়া এক সাক্ষাৎকারে কথা বললেন নেইমার ও পিএসজি সম্পর্কে কাভানি জানালেন, তার ও নেইমারের মধ্যকার সম্পর্কটা দারুণ। পিএসজি ছেড়ে যাওয়ার কোন ইচ্ছা তার ভাবনাতে নেই। এসময় কাভানি বলেছেন, আমাদের মধ্যকার সম্পর্কটা দারুণ। আমরা পেশাদার। আমাদের লক্ষ্য টিমওয়ার্ক ও দলকে এগিয়ে নিয়ে যাওয়া।

তিনি আরও বলেন, নেইমার যখন দলে সাইন করলো তখন সবাই খুশি ছিল। সে একজন সেরা খেলোয়াড়। আমাদের জন্য এটা অবিশ্বাস্য রোমাঞ্চকর ছিল। সমস্যাটা হলো অনেকেই সঠিক তথ্য পায়নি। ফলে, ভুল বোঝাবুঝি হয়েছে।

কাভানি বলেন, আমি এই ক্লাবে খেলাটা উপভোগ করি। আমি এটা পছন্দ করি। আমি এখানে দীর্ঘদিন থাকতে চাই। ফুটবলে আপনি জানেন না কখন কী ঘটবে। আমার লক্ষ্য হলো পিএসজির লক্ষ্য পূরণ করা, এখানে দীর্ঘদিন থাকা ও দলের জন্য বেশি কাপ জেতা।

চলতি মৌসুমের ১৯ গোল নিয়ে লিগ ওয়ানে গোলের তালিকায় শীর্ষে আছেন আক্রমণভাগের এই খেলোয়াড়। ৯ পয়েন্টের ব্যবধানে এগিয়ে তার দল আছে শীর্ষে। 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top