Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ , সময়- ১:১৩ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
ড্রোন দিয়ে চলছে ‘নিলুফা ভিলা’য় জঙ্গিদের গতিবিধি পর্যবেক্ষণ আজ মহাষ্টমী, চলছে কুমারী পুজো নীলুফা ভিলা : ভবনের ভিতর অন্তত ৫-৭ জন জঙ্গি, আত্মঘাতী হামলার আশঙ্কা প্রধানমন্ত্রীর সঙ্গে সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজের দ্বিপক্ষীয় বৈঠক আজ  নরসিংদীতে জঙ্গি আস্তনা : নিলুফা ভিলায় অভিযানের প্রস্তুতি চলছে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা রিয়াদে পৌঁছেছেন | প্রজন্মকণ্ঠ বৈশ্বিক ক্ষুধা সূচকে গত বছরের তুলনায় আরও দুই ধাপ এগিয়েছে বাংলাদেশ রাষ্ট্রদ্রোহ মামলার পর এবার ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা চলতি বছরেই বাংলাদেশে চালু হচ্ছে ই-পাসপোর্ট শেষ পর্যন্ত ভর্তুকি দিয়ে গ্যাসের দাম না বাড়ানোর সিদ্ধান্ত : বিইআরসি

‘নিখোঁজ’ বিএনপি নেতা সাদাত৩ দিনের রিমান্ডে


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ৩১ ডিসেম্বর ২০১৭ ৬:৪৩ পিএম:
‘নিখোঁজ’ বিএনপি নেতা সাদাত৩ দিনের রিমান্ডে

চার মাসেরও বেশি সময় ধরে নিখোঁজ থাকা এবিএন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বিএনপি নেতা সৈয়দ সাদাত আহমেদকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ রোববার তাকে নাশকতার মামলায় আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই সাইফুল ইসলাম। এসময় তার আইনজীবী জামিন আবেদন করেন।

ঢাকা মহানগর হাকিম প্রণব কুমার হুই জামিন আবেদন নামঞ্জুর করে তিন দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন ২০১৫ সালের ৮ জানুয়ারি রমনা থানায় দায়ের করা নাশকতার এক মামলায় সাদাত আহমেদকে গ্রেপ্তার দেখানো হয়।

ডিবি দক্ষিণের উপ কমিশনার শহিদুল্লাহ হক জানিয়েছেন, গেলো শনিবার রাত ১০টার দিকে রামপুরা ব্রিজ এলাকায় তার সন্ধান পায় ডিবি পুলিশ। তার সঙ্গে ব্যাগ, ল্যাপটপ, চার্জার ও কিছু কাগজপত্র ছিল।

এর আগে চারমাস ধরে তিনি নিখোঁজ ছিলেন। গত ২২ আগস্ট বিকেল ৩টায় বনানী ওভারপাসের নিচে একটি মাইক্রোবাস সাদাতের গাড়ির গতিরোধ করে। মাইক্রোবাস থেকে কয়েকজন এসে তাকে জোর করে নামিয়ে অন্য গাড়িতে তুলে নেয়। তখন থেকে পরিবারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ায় ক্যান্টনমেন্ট থানায় একটি অপহরণ মামলা করেন তার স্ত্রী লুনা সাদাত আহমেদ।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top