Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯ , সময়- ৮:২৩ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
১০টি অঞ্চলে পাঁচ ধাপে অনুষ্ঠিত হবে নির্বাচন আওয়ামী লীগ দেশ চালাতে পারবে না : রব ৫ কোম্পানির পানি মানহীন : বিএসটিআই পরিকাঠামো উন্নয়নে বিপুল অর্থ ঋণ দিচ্ছে চিন বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন এরশাদ  মুন্সিগঞ্জের ট্রলারডুবি যে সত্যগুলো উন্মোচন করল রোহিঙ্গাদের কথা শুনলেন রাষ্ট্রসংঘের প্রতিনিধিরা সম্ভাবনাময় অন্যান্য রফতানি পণ্যে প্রণোদনা : বাণিজ্যমন্ত্রী আওয়ামী লীগের বিজয় উৎসব জনগণের সঙ্গে মশকরা কোনো অন্যায় সহ্য করা হবে না : মন্ত্রিসভায় শেখ হাসিনা

দেশের উন্নয়নে ব্যবসায়ীদের এগিয়ে আসতে হবে, মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু


ঝিনাইদহ সংবাদদাতা

আপডেট সময়: ১ জানুয়ারী ২০১৮ ৯:১৪ এএম:
দেশের উন্নয়নে ব্যবসায়ীদের এগিয়ে আসতে হবে, মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৌরসভার মেয়র ও ঝিনাইদহ চেম্বার অব কমার্স ইন্ড্রাস্ট্রি’র নব নির্বাচিত সভাপতি আলহাজ সাইদুল করিম মিন্টু বলেছেন, দেশের উন্নয়নে সর্বস্তরের ব্যবসায়ীদের এগিয়ে আসতে হবে। ব্যবসায়ীরা দেশের চালিকাশক্তি। তাদের নি:স্বার্থ কর্মকান্ডই পারে সমাজ ব্যবস্থাকে উন্নত করতে। বাংলাদেশকে একটি উন্নতশীল দেশ হিসেবে গড়ে তুলতে ব্যবসায়ীদের অবদান রয়েছে। শুধুমাত্র মুনফার উদ্দেশ্যে নয়, দেশের উন্নয়নে কাজ করতে হবে তাদের।

শনিবার রাতে ঝিনাইদহ চেম্বার অব কমার্স ইন্ড্রাস্ট্রি’র নব নির্মিত রাহুল স্মৃতি অডিটরিয়াম উদ্বোধন কালে তিনি তার বক্তব্যে এ কথা বলেন। 

তিনি আরও বলেন, বর্তমান বাংলাদেশের প্রবৃদ্ধির হার অনেক বেড়ে গেছে। প্রবৃদ্ধির হার আরও বাড়ানোর জন্যে সরকার আন্তরিকভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে। এই প্রবৃদ্ধির হার বাড়বে ইনভেস্টমেন্টের ওপর। বর্তমান বিশ্বে ব্যবসার ধরণ পাল্টেছে। আমাদেরকেও আমাদের উৎপাদিত পণ্যের গুণগত মান বৃদ্ধিসহ দীর্ঘ মেয়াদী পরিকল্পনা নিয়ে এগিয়ে যেতে হবে। দেশের উন্নয়ন সাধনে এ ধরনের পরিকল্পনা গ্রহনে ব্যবসায়ীদের এগিয়ে আসতে হবে। নিজের আয় বাড়ানো, অন্যের আয় বাড়ানো, সরকারকে ট্যাক্স দেয়া, দেশের উন্নয়ন সাধন করা এসব চিন্তা নিয়ে ব্যবসায়ীদের এগিয়ে আসতে হবে। 

শহরের হামদহ স্ট্যান্ডে চেম্বার অব কমার্স ইন্ড্রাস্ট্রি’র ৩য় তলায় রাহুল স্মৃতি অডিটরিয়াম উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাহেদী ফাউন্ডেশনের চেয়ারম্যান ভাষা সৈনিক জাহিদ হোসেন মুসা মিয়া, জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা আসনের সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী আব্দুল হাই, জেলা প্রশাসক জাকির হোসেন, চেম্বার অব কমার্সের বিদায়ী সভাপতি মীর নাসির উদ্দিন, সাবেক সভাপতি শাখাওয়াত হোসেন হিলু, বর্তমান পরিষদের সদস্য ও জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নাসের শাহরিয়ার জাহেদী মহুলসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ। অনুষ্ঠানের উদ্বোধন ও আলোচনা সভা শেষে প্রয়াত রাহুল’র আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top