Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ , সময়- ৪:৩৫ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
মহাজোটের সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে যাওয়ার শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা আসছে  প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু আজ  ভোট পর্যবেক্ষণের জন্য আবেদন শেষ তারিখ ২১ নভেম্বর  আ'লীগ যত রকম ১০ নম্বরি করার করুক, ভোট দেবো, ভোটে থাকব : ড. কামাল হোসেন মহাজোটের আসন বণ্টনের আলোচনা চেয়ে প্রধানমন্ত্রীর নিকট চিঠি   ভাসানীর আদর্শকে ধারণ করে দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হওয়ার আহ্বান  তরুণ ভোটারদের প্রাধান্য দিয়ে প্রণয়ন করা হচ্ছে আ'লীগের ইশতেহার  মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী আজ  বিশ্ব ইজতেমা স্থগিত করা হয়নি  দাবানলে মৃতের সংখ্যা বেড়ে ৭৪, নিখোঁজ সহস্রাধিক

ছাতকে অগ্নিকান্ডে ৬টি গবাদিপশুসহ ১০লাখ টাকার মালামাল পুড়ে ছাই


চান মিয়া, ছাতক (সুনামগঞ্জ)

আপডেট সময়: ১ জানুয়ারী ২০১৮ ১০:১১ এএম:
ছাতকে অগ্নিকান্ডে ৬টি গবাদিপশুসহ ১০লাখ টাকার মালামাল পুড়ে ছাই

ছাতকে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি গবাদিপশু, গোয়ালঘর, বাংলাঘর ও খড়ের ঘরসহ প্রায় ১০লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে। এঘটনায় একজন কাজের লোকসহ আরো ১০টি গরু আহত হয়। 

শনিবার ৩০ডিসেম্বর গভীর রাতে জাউয়া ইউপির দেবেরগাঁও (মাঝহাটি) গ্রামের আব্দুল মনাফের পুত্র তোতা মিয়া, খলিল মিয়া, নূর মিয়া ও আমির আলীর পুত্র মাওলানা ফজলুল হক আমিনীর বাড়িতে এঘটনা ঘটে। এসময় ফায়ার সার্ভিসের কর্মী ও গ্রামবাসির দু’ঘন্টাব্যাপী অকান্ত প্রচেষ্ঠায় আগুন নিয়ন্ত্রণে আসে। 

বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে সৃষ্ট আগুনে একটি গর্ভবতী গাভীসহ ৬টি গরু ও মালামালসহ ঘরের ৬টি রুম আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এসময় মসজিদের ইমাম মাওলানা রুহুল আমিন খানও কাজের লোক কেরামত আলীসহ আরো ১০টি গরু আহত হয়। এতে প্রায় ১০লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানা গেছে। রোববার সকালে ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেন সাবেক চেয়ারম্যান নূরুল ইসলামসহ নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এঘটনা নিশ্চিত করেছেন জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নির্মল চন্দ্র দেব।  


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top