Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ , সময়- ৬:০৫ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
সংস্কৃতি অঙ্গনে কালো ছায়া নেমে এলো | প্রজন্মকণ্ঠ চার দিনের সরকারি সফর শেষে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী আজ | প্রজন্মকণ্ঠ পবিত্র ওমরাহ পালন করেছেন প্রধানমন্ত্রী, দেশবাসীর জন্য দোয়া প্রার্থনা | প্রজন্মকণ্ঠ গিটারের জাদুকরকে শেষ শ্রদ্ধা জানাতে ভক্তদের কান্না আর ফুলেল শুভেচ্ছা প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হচ্ছে আজ ধর্মীয় উৎসব দুর্গাপূজা | প্রজন্মকণ্ঠ আইয়ুব বাচ্চু ছিলেন সংগীত যোদ্ধা, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী : ওবায়দুল কাদের বিকল্প ধারার তিন শীর্ষ নেতাকে বহিস্কার করে নতুন কমিটি গঠন শহীদ মিনারে আইয়ুব বাচ্চুকে ভক্ত, অনুরাগীসহ সর্বস্তরের মানুষের শেষ শ্রদ্ধা বাংলাদেশের উন্নয়নে অংশীদার হতে চান সৌদি যুবরাজ | প্রজন্মকণ্ঠ ঐক্যফ্রন্ট বিজয়ী হলে পরবর্তী প্রধানমন্ত্রী কে হবেন ? প্রশ্ন কূটনীতিকদের  

ঝিনাইদহ কাঞ্চননগর মডেল স্কুল এন্ড কলেজে পিএসসি ও জেএসসিতে শতভাগ সাফল্য


ঝিনাইদহ প্রতিনিধি

আপডেট সময়: ৪ জানুয়ারী ২০১৮ ১০:১৩ এএম:
ঝিনাইদহ কাঞ্চননগর মডেল স্কুল এন্ড কলেজে পিএসসি ও জেএসসিতে শতভাগ সাফল্য

প্রাথমিক শিক্ষা সমাপণী (পিএসসি) ও জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় কাঞ্চননগর মডেল স্কুল এন্ড কলেজ শত ভাগ সাফল্য এনেছে। বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয় থেকে প্রকাশিত ফলাফলে এ তথ্য জানা গেছে। 

প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রদীপ কুমার বিশ্বাস জানান, কাঞ্চননগর মডেল স্কুল এন্ড কলেজ থেকে এ বছর পিএসসিতে ১’শ ৬২ জন এবং জেএসসিতে ২’শ ৪৮ জন শিক্ষার্থী অংশ নিয়েছিল। ফলাফলে শতভাগ কৃতকার্য হয়েছে। এদের মধ্যে পিএসসিতে জিপিএ ৫ পেয়েছে ৬৫ জন, জেএসসিতে জিপিএ ৫ পেয়েছে ৬৩ জন। প্রধান শিক্ষক বলেন, জেলা প্রশাসক জাকির হোসেন ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এ্যাড. আজিজুর রহমানের দিক নির্দেশনায় প্রতি বছর শিক্ষার্থীদের ভালো ফলাফল করার প্রয়াস চালিয়ে আসছি। তবে এ জন্য সকলের সহযোগীতার প্রয়োজন রয়েছে। আগামীতে আরও ভালো ফলাফল করার চেষ্টা অব্যহত থাকবে।

উল্লেখ্য, ১৯৭৩ সালে প্রতিষ্ঠিত এ প্রতিষ্ঠানটিতে বর্তমানে ২৭’শ শিক্ষার্থী ও ৫২ জন শিক্ষক কর্মকর্তা ও কর্মচারী রয়েছেন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top