Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ২২ এপ্রিল ২০১৮ , সময়- ৬:৪৬ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
পরমাণু পরীক্ষা স্থগিত করেছে উত্তর কোরিয়া  উলটো পথে চলাচল : রাস্তায় নৈরাজ্য, যেন আইন ভাঙার হিড়িক সকল রোহিঙ্গাকে স্থায়ীভাবে ফেরত নিতে কমনওয়েলথের আহ্বান ইরানের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন নৌবাহিনী প্রধান  কোনো ধরনের সহিংসতার অপচেষ্টা রুখে দিতে পুলিশ প্রস্তুত : আছাদুজ্জামান মিয়া গাজীপুর সিটি : আচরণবিধি লঙ্ঘনে চার মেয়র প্রার্থীকে সতর্কীকরণের চিঠি   শেখ হাসিনা হলেন দেশের জন্য ত্যাগের মূর্ত প্রতীক : মতিয়া চৌধুরী ভারতে শিশুকে ধর্ষণের শাস্তি এবার মৃত্যুদণ্ড  প্রধানমন্ত্রী ফিরলেই নবম ওয়েজ বোর্ড কার্যকরের প্রজ্ঞাপন জারি : তথ্যমন্ত্রী সন্ত্রাস-চাঁদাবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া আহ্বান : সাবের হোসেন চৌধুরী

ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী, হঠাৎ হট্টগোল


ঠাকুরগাঁও প্রতিনিধি

আপডেট সময়: ৪ জানুয়ারী ২০১৮ ৪:১৫ পিএম:
ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী, হঠাৎ হট্টগোল

ছাত্রলীগের গৌরবের ৭০ বছর পর্দাপন অনুষ্ঠানে এবারো ঠাকুরগাঁওয়ের ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হট্রগোল হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ২টায় জেলা পরিষদ অডিটোরিয়াম বিডি হল চত্বরে এ ঘটনা ঘটে।

এ সময় সংবাদকর্মীরা হট্রগোলের ছবি তুলতে গেলে লাঞ্চিত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

তবে জেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব হোসেন রনি দাবি করেছেন তুচ্ছ ঘটনাক কেন্দ্র করে কর্মীদের মধ্যে একটু কথাকাটি হয়েছে। এ সময় কোন সংবাদকর্মীকে লাঞ্চিত করা হয় নাই বলে অভিযোগ অস্বীকার করেন তিনি।

এর পূর্বে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের উদ্যোগে জেলা শহরের বিডি হল থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে বিডি হলে এক ছাত্র সমাবেশে প্রধান অতিথি হিসেবে কেক কেটে ছাত্র সমাবেশের উদ্বোধন করেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও পানি সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি রমেশ চন্দ্র সেন এমপি। 

এ সময় জেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব হোসেন রনি’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মু.সাদেক কুরাইশী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাড মকবুল হোসেন বাবু, মাহাবুবুর রহমান বাবলু, যুগ্ন সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, আ.স.ম গোলাম ফারুক রুবেল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সহ সম্পাদক রাজিউর রেজা খোকন চৌধুরী, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, উপ-প্রচার সম্পাদক জাহিরুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক। 

উল্লেখ্য, গতবছর ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে নিজেদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের অনন্ত তিনজন আহত হয়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৫ রাউন্ড টিয়ার সেল ও ৬ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top