Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ২১ জানুয়ারী ২০১৮ , সময়- ১০:১১ অপরাহ্ন
Total Visitor:
শিরোনাম
বিএনপির জনপ্রিয়তা অনেক বেড়েছে : মওদুদ ইজতেমা ময়দানের সংবাদ সম্মেলন স্থগিত এক বছর পূর্তিতে কঠিন পরিস্থিতিতে পড়েছে ডোনাণ্ড ট্রাম্প প্রশাসন  নির্বাচন স্থগিত হওয়া নিয়ে সরগরম রাজনৈতিক অঙ্গন কক্সবাজারে রোহিঙ্গা শিবিরে গুলি চালিয়েছে দুর্বৃত্তরা নিহিত ১ শিশুমনে নাশকতার বীজ ঢুকিয়ে দিতে পারছে জঙ্গিরা  হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে জিম্বাবুয়ের বিরোধী নেতা ও তার স্ত্রী নিহত কুড়িগ্রাম সহ দেশের উত্তরাঞ্চলের কয়েকটি জেলায় শনিবার সকালে মৃদু ভূমিকম্পন মার্কিন সামরিক নীতিতে বড় পরিবর্তন আসছে ইজতেমা ময়দানে সংবাদ সম্মেলনের ঘোষণা

নৌ-মন্ত্রী শাজাহান খান  

বিএনপি জামাতের সাথে আতাতকরি ও জয়বাংলাকে আবিশ্বাসকরি প্রকৃত মুক্তিযোদ্ধা নয়


ম.হারুন অর রশিদ, মাদারীপুর প্রতিনিধি    

আপডেট সময়: ১৩ জানুয়ারী ২০১৮ ৬:০২ পিএম:
বিএনপি জামাতের সাথে আতাতকরি ও জয়বাংলাকে আবিশ্বাসকরি প্রকৃত মুক্তিযোদ্ধা নয়

মাদারীপুরের রাজৈর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উন্নয়ন মেলার দ্বিতীয় দিনে সমবায় অধিদপ্তরের আওতাধীন দুগ্ধ প্রকল্পের সুবিধা ভোগীদের মাঝে ঋনের চেক বিতর অনুষ্ঠানে শুক্রবার সন্ধ্যায় প্রধান অতিথীর বক্তব্যে নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা সামনের দিকে এগিয়ে যাব আর জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে বঙ্গবন্ধু যেমন নির্ভিক সৈনিকের মতো এগিয়ে গেছেন আমরাও সেভাবে নির্ভিক সৈনিকের মতো এগিয়ে যাব। জীবন দেব তবুও মান দেবনা। জীবন দেয়ার জন্য প্রস্তত থাকব,তার পরেও স্বাধীনতা বিরোধীদের প্রতিহত করার জন্য ঐক্যবদ্ধ থাকব।  এদেশের স্বাধীনতাবিরোধী রাজাকার, জঙ্গীগোষ্ঠীর কাছে মাথা নত করবনা। আমরা স্বাধীনতার পক্ষের সকল শক্তি একত্রিত হয়ে জামাত রাজাকার আর জঙ্গীদের প্রতিহত করব।

বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীরের বক্তব্যর বিরোধীতা করে নৌমন্ত্রী বলেন , ২০১৮ সাল বিএনপির হবেনা। ২০১৮ সাল হবে স্বাধীনতার পক্ষের শক্তির। আপনাদের মনে নেই আন্দোলনের নামে আপনার মানুষ পুড়িয়ে মেরেছেন, পেট্রোল বোমা মেরে গাড়ি বাড়ি জালিয়েছেন তারা কি ভাবে মাঠে নামার সুযোগ পাবেন। ২০১৮ সালের ডিসেম্বর মাসে নির্বাচন। ৭১ সালে আমরা যে ভাবে বঙ্গবন্ধুর নেতৃত্বে পাকিস্তানীদের পরাজিত করে এদেশে স্বাধীনতা এনেছিলাম তেমনি ডিসেম্বর মাসে ভোট যুদ্ধে আপনাদের পরাজিত করে আমরা বিজয় অর্জন করে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করে এদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখব।

শাজাহান খান আরো বলেন, মুক্তিযোদ্ধারা জানেন আমরা বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন করেছি। আমারা শেখ হাসিনা নেত্বত্বে জঙ্গী মোকাবেলা করছি, সন্ত্রাসীদের মোকাবেলা করছি। আমরা শেখ হাসিনা নেত্বত্বে যুদ্ধারাধীদের ফাঁসি দিচ্ছে। সুতরং কোন মুক্তিযোদ্ধা বিএনপি জামাতের সাথে আতাত করতে পারে না। যারা বিএনপি জামাতের সাথে আপশ করে ওরা প্রকৃত মুক্তিযোদ্ধা না। যারা মুক্তিযোদ্ধা তারা মুখে জয়বাংলা শ্লোাগান দিতে হবে, জাতির পিতাকে-জাতির পিতা হিসেবে মানতে হবে, তা না হলে কেওই মুক্তিযোদ্ধা বলে দাবী করতে পারে না। যারা জয়বাংলাকে বিশ্বাস করে না তারা প্রকৃত মুক্তিযোদ্ধা হতে পারে না। 

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আর খালেদা ক্ষমতায় গেলে দেশ পিছিয়ে যায়। খালেদার আমলে এ দেশে বিদ্যুৎতের জন্য ১৮ জন কৃষককে গুলি করে হত্যা করা হয়েছিল। আর শেখ হাসিনা ক্ষমতায় এসে এ দেশে বিদ্যুৎ খাতের ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা  ধরে রাখতে হলে সবাইকে ঐক্যবদ্ধ থেকে আওয়ামীলীগকে আবারো নৌকায় ভোট  দেয়ার আহবান জানান। দেশের উন্নয়ন ও অগ্রগতি  হবে, এ দেশে জঙ্গী মোকাবেলা হবে, সন্ত্রাসীদের প্রতিহত করা যাবে। শেখ হাসিনা প্রধান মন্ত্রী থাকলে এদেশে যুদ্ধাপরাধীদের বিচার করা যাবে। সে জন্য দলীয় ঐক্য সুসংহত রাখতে হবে।

রাজৈর উপজেলা ভারপ্রাপ্ত (ইওন) নির্বাহী কর্মকর্তা মোঃ মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান খান, মাদারীপুর সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক, রাজৈর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ মোতালেব মিয়া, মেয়র শামীম নেওয়াজ, মুক্তিযোদ্ধা কমান্ডার সেকান্দার আলী শেখ, উপজেলা  ভাইস চেয়ারম্যান শান্তি রঞ্জন দাস, প্রমুখ। এ ছাড়াও অনুষ্ঠানে মাদারীপরের অতিরিক্ত জেলা প্রশাসক আজাহারুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার সুমন কুমার দেব উপস্থিত ছিলেন উপজেলার নেত্রী বৃন্দ। 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top