Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ২২ জুলাই ২০১৮ , সময়- ৪:৪৯ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
ব্রিটিশ এমপি রুশনারা আলী ঢাকায় সংবর্ধনার দরকার নেই, জনগণ সুখে থাকলেই আমি খুশি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংবর্ধনার দরকার নেই, জনগণ সুখে থাকলেই আমি খুশি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুদ্ধাপরাধের মামলায় ৩৪তম রায়ের অপেক্ষা প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা : সোহরাওয়ার্দী উদ্যান অভিমুখে জনস্রোত নেতৃত্ব নিয়ে দ্বন্দ্ব আরও প্রকট : ভেস্তে যেতে বসেছে যুক্তফ্রন্টের উদ্যোগ শেখের বেটি মোক নয়া ঘর দেল বাহে, মোক দেখার কাইয়ো ছিল না ‘স্বপ্ন’ প্রকল্পটির সুফল পাচ্ছে সাতক্ষীরা ও কুড়িগ্রাম জেলার ৮,৯২৮ দরিদ্র নারী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দিতে প্রস্তুত আওয়ামী লীগ ১৯৭১ সালে যুদ্ধ করে দিল্লির গোলামি করতে বাংলাদেশ স্বাধীন হয়নি : গয়েশ্বর

ইতিহাস একদিন তার মুল্যায়ন করবে

৫ জানুয়ারি নির্বাচনে গনতন্ত্র রক্ষায় এরশাদ ও জাতীয় পার্টির ভূমিকা ঐতিহাসিকঃ এলজিইডি মন্ত্রী 


ম.হারুন অর রশিদ, মাদারীপুর প্রতিনিধি

আপডেট সময়: ১৩ জানুয়ারী ২০১৮ ৬:০৮ পিএম:
৫ জানুয়ারি নির্বাচনে গনতন্ত্র রক্ষায় এরশাদ ও জাতীয় পার্টির ভূমিকা ঐতিহাসিকঃ এলজিইডি মন্ত্রী 

গনতন্ত্র শেষ হইয়া গেল বলে যারা চিল্লাচ্ছে তারাই কিন্তু গনতন্ত্রের বারটা বাজাইছে। ৫ জানুয়ারির নির্বাচনে এরশাদ সাহেব যদি তার দল নিয়ে নির্বাচনে অংশ না নিতেন বাংলাদেশের রাজনীতি চলে যেত তৃতীয় শক্তির হাতে তখন গনতন্ত্র ৫০ বছরের জন্য হারিয়ে যেত। এ নির্বাচনে এরশাদ ও জাতীয় পার্টি যে ঐতিহাসিক ভূমিকা রেখেছে ইতিহাস একদিন তার মুল্যায়ন করবে। 

আজ দুপুরে মাদারীপুরের শিবচর পৌরসভায় বঙ্গবন্ধুর বড় বোন চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়াম ও প্রবাহমান ৭১ ভাস্কর্য উদ্বোধন শেষে আলোচনা সভায় এ কথা বলেন এলজিইডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। 

শিবচর পৌর মেয়র আওলাদ হোসেন খানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামীলীগ সংসদীয় দলের সাধারন সম্পাদক ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি নূর ই আলম চৌধুরী, জাতীয় পার্টিও প্রেসেডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদসহ নেতৃবৃন্দ। 

এ ছাড়া মাদারীপুর জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান মো. মিয়াজউদ্দিন খান, শিবচর উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী, সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দে, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান আহমেদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সামসুদ্দিন খান, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম প্রমূখ উপস্থিত ছিলেন।

মন্ত্রী আরো বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া পদ্মা সেতু নিয়ে যা’ই বলুক না কেন নির্ধারিত সময়ের আগেই পদ্মাসেতুর নির্মাণ কাজ শেষ হবে। পদ্মাসেতুর প্লানের থেকে কাজ এগিয়ে থাকায় ইতিমধ্যে ৫০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। 

চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়াম নির্মাওে ব্যয় হয়েছে ৯ কোটি ৩ লাখ টাকা,  প্রবাহমান ৭১ ভাস্কর্য নির্মানে ৫৫ লাখ টাকা  ও পৌর বাস টার্মিনাল নির্মান ব্যয় প্রায় ১২ কোটি টাকা। এ ছাড়াও মন্ত্রী শিবচর হাতির বাগান মাঠের গ্যালারী, শেখ রাসেল পৌর শিশু পার্কের ভিত্তি প্রস্ত¡র স্থাপন করেন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top