Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শনিবার, ২০ অক্টোবর ২০১৮ , সময়- ৩:৫২ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
আওয়ামী লীগের জনপ্রিয়তা আকাশচুম্বি, জনগণ হৃদয় দিয়ে ভালোবাসে : স্বরাষ্ট্রমন্ত্রী | প্রজন্মকণ্ঠ মানুষের ভিড়ের ওপর দিয়ে চলে গেল ট্রেন, ৫০ জন নিহত | প্রজন্মকণ্ঠ তরুণী ও কম বয়সী রোহিঙ্গা মেয়েরা পাচারের শিকার হচ্ছে : জাতিসংঘ যারা বহিষ্কারের ঘোষণা দিয়েছেন তারা বিকল্পধারার কেউ নন : মাহী বি চৌধুরী  আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের স্বাধীনতা এখনও পুরোপুরি অর্জন করতে পারিনি : রাষ্ট্রপ্রতি সর্বত্র মানুষের মঙ্গলের সুযোগ করে দিতে শেখ হাসিনার সরকার কাজ করছে : অর্থমন্ত্রী  সংস্কৃতি অঙ্গনে কালো ছায়া নেমে এলো | প্রজন্মকণ্ঠ চার দিনের সরকারি সফর শেষে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী আজ | প্রজন্মকণ্ঠ পবিত্র ওমরাহ পালন করেছেন প্রধানমন্ত্রী, দেশবাসীর জন্য দোয়া প্রার্থনা | প্রজন্মকণ্ঠ গিটারের জাদুকরকে শেষ শ্রদ্ধা জানাতে ভক্তদের কান্না আর ফুলেল শুভেচ্ছা

আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিলেন আতিকুলসহ ৫ জন


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ১৪ জানুয়ারী ২০১৮ ১০:১২ এএম:
আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিলেন আতিকুলসহ ৫ জন

ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন পাঁচজন। তারা হলেন- বিজিএমইএর সাবেক প্রেসিডেন্ট আতিকুল ইসলাম, রাসেল আশেকী, আদম তমিজি হক, মনীপুরী স্কুলের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেন এবং মুহাম্মদ শাহ আলম।

শনিবার (১৩ জানুয়ারি) মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিন তারা মনোনয়ন ফরম কিনেন।

সকাল ১১টায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। যা চলবে ১৫ জানুয়ারি পর্যন্ত। এসময়ের মধ্যে মেয়র পদে আওয়ামী লীগের হয়ে মনোনয়ন প্রত্যাশীরা মনোনয়ন ফরম সংগ্রহ করবেন। পরে ১৬ জানুয়ারি সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাস ভবন গণভবনে মনোনয়ন বোর্ডের সভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থীর নাম ঘোষণা করা হবে। 

আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ বলেন, দল থেকে মেয়র পদে মনোনয়ন ফরম বিক্রি শুরু হওয়ার পর থেকে এখন পর্যন্ত পাঁচ জন ফরম কিনেছেন। আওয়ামী লীগের প্রতিটি মনোনয়ন ফরম ২৫ হাজার টাকা করে বিক্রি করা হচ্ছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top