Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯ , সময়- ৭:৪৩ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
১০টি অঞ্চলে পাঁচ ধাপে অনুষ্ঠিত হবে নির্বাচন আওয়ামী লীগ দেশ চালাতে পারবে না : রব ৫ কোম্পানির পানি মানহীন : বিএসটিআই পরিকাঠামো উন্নয়নে বিপুল অর্থ ঋণ দিচ্ছে চিন বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন এরশাদ  মুন্সিগঞ্জের ট্রলারডুবি যে সত্যগুলো উন্মোচন করল রোহিঙ্গাদের কথা শুনলেন রাষ্ট্রসংঘের প্রতিনিধিরা সম্ভাবনাময় অন্যান্য রফতানি পণ্যে প্রণোদনা : বাণিজ্যমন্ত্রী আওয়ামী লীগের বিজয় উৎসব জনগণের সঙ্গে মশকরা কোনো অন্যায় সহ্য করা হবে না : মন্ত্রিসভায় শেখ হাসিনা

গোসল না করায় স্ত্রীকে ডিভোর্স দিলেন স্বামী


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ১৬ জানুয়ারী ২০১৮ ৬:১৮ পিএম:
গোসল না করায় স্ত্রীকে ডিভোর্স দিলেন স্বামী

সম্প্রতি তাইওয়ানের এক দম্পতির মধ্যে ডিভোর্স হয়েছে বিচিত্র এক কারণে। স্বামীর অভিযোগ, স্ত্রীর সঙ্গে তিনি বসবাস করতে চান না তার অন্যতম কারণ হচ্ছে তার স্ত্রী সারা বছরে মাত্র একবার গোসল করেন। এটা তার জন্য মানসিক অত্যাচারের বিষয় হয়ে দাঁড়িয়েছে। 

স্বামীটি জানায়, তারা যখন প্রেম করতেন তখন তার স্ত্রী এমন ছিলেন না। কিন্তু বিয়ের পর থেকেই পরিস্থিতি বদলে যেতে থাকে। তার স্ত্রী গোসল করা বাদ দিয়ে দেন। প্রথম দিকে সপ্তাহে একদিন গোসল করতে শুরু করেন। এরপর এক বছরে মাত্র একবার করে গোসল করতেন। যেদিন তার স্ত্রী গোসলে ঢুকতেন বের হতে তার ছয় ঘণ্টা সময় লাগত। 

ডিভোর্সের আবেদনকারী স্বামী বলেন, তার স্ত্রী মানসিক রোগী। তাকে কোন চাকরি করতে দিতে চাইতেন না। বাসায় থাকতে বলতেন। নিজে বাবার বাড়িতে থাকতেন, স্বামীকেও সেইখানে থাকতে বলতেন। দিনের পর দিন এইভাবে জীবনযাপন করে অতিষ্ঠ হয়ে পড়েন স্বামীটি। অবশেষে ২০১৫ সালে তিনি স্ত্রীর বাবার বাড়ি থেকে বেরিয়ে যান। তাইওয়ানের সিংচু শহরে চাকরি নেন। স্ত্রীর কাছ থেকে রীতিমতো আত্মগোপন করে থাকেন তিনি।  

স্ত্রীটি যখন একমাস পরেই স্বামীর খোঁজ পান তখন তাকে চাকরি ছেড়ে বাড়িতে ফিরে আসতে বলেন। স্বামী চাকরি ছেড়ে আবার আগের শহরে ফিরে আসেন। কিন্তু শ্বশুড়বাড়িতে আর ফিরে যান না। স্ত্রীর বিরুদ্ধে কোর্টে ডিভোর্সের মামলা করে দেন। মামলা চলে দুই বছর ধরে।

স্ত্রী অবশ্য স্বামীর অভিযোগ মিথ্যা বলে অস্বীকার করেন। 

কিন্তু কোর্ট অবশেষে স্বামীর পক্ষেই রায় দেয়। 
 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top