Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ , সময়- ৫:৩২ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
দাড় কাউয়া মুক্ত আওয়ামী লীগ চাই, বিলবোর্ডের ছবি ভাইরাল কাল আদালতে খালেদার হাজিরার দিন যুক্তরাষ্ট্রকে চীনের সঙ্গে সম্ভাব্য যুদ্ধের প্রস্তুতি নিতে হবে: মার্কিন এ্যাডমিরাল 'গণতান্ত্রিক অধিকার আদায়ে আমরা দৃষ্টান্ত স্থাপন করব' নেতাকর্মীদের ধৈর্যহারা না হওয়ার আহ্বান মির্জা ফখরুলের পৃথিবীর কোনো দেশে নজির নেই বন্দির সাথে সহযোগি থাকার : সেতুমন্ত্রী | প্রজন্মকণ্ঠ ডিসেম্বরেই মন্ত্রিত্ব থেকে অবসরে ঘোষণা দলেন অর্থমন্ত্রী  | প্রজন্মকণ্ঠ বাড্ডায় ভেঙে পড়লো ইউলুপের বিম তরুণ প্রজন্মই জাতির ভবিষ্যৎ : স্পিকার | প্রজন্মকণ্ঠ  বিশ্ব ভালবাসা দিবসে প্রধানমন্ত্রী বরাবর খোলা চিঠি দিলেন ঝিনাইদহের সেই রেল আব্দুল্লাহ

বিএনপির জনপ্রিয়তা অনেক বেড়েছে : মওদুদ


অনলাইন ডেষ্ক

আপডেট সময়: ২০ জানুয়ারী ২০১৮ ৫:২৮ পিএম:
বিএনপির জনপ্রিয়তা অনেক বেড়েছে : মওদুদ

 বিএনপির জনপ্রিয়তা অনেক বেড়েছে। আওয়ামী লীগের জনপ্রিয়তা কমছে। তারা যে পদক্ষেপগুলো নিচ্ছে প্রতিটি পদক্ষেপে তাদের ভোট কমেছে, মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। 

আজ শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

এ সময় তিন আরও বলেন, সিটি কর্পোরেশন নির্বাচন যে স্থগিত করেছে তাতে তাদের যে জনপ্রিয়তা কমে গেছে এটা তারা নিজেরাই প্রমাণ করেছে। একবার মাঠে নামলে যে গণজোয়ার দেখবে, আওয়ামী লীগ জোর করে ক্ষমতায় থাকার জন্য তখনও ওই নির্বাচনকে বানচাল করার চেষ্টা করবে।

মওদুদ আহমদ বলেন, সরকার এবং নির্বাচন কমিশন মিলে ডিএনসিসি নির্বাচন স্থগিত করেছে। এজন্য আদালত নির্বাচন স্থগিত করলেও সরকার চেম্বার আদালতে গিয়ে স্থগিতাদেশ নেয়নি। আবার এটি নিয়ে এটর্নী জেনারেলও কোনো ভুমিকা রাখেনি। যা তারা অন্য সব মামলায় করে থাকে। নির্বাচনে ভরাডুবি হবে জেনেই তারা নির্বাচন চায়নি। জাতীয় নির্বাচন নিয়ে ঝুঁকি নিতে চায়নি।

নেতাকর্মীদের উদ্দেশ করে তিনি বলেন, আমাদের এ বিষয়ে সতর্ক থাকতে হবে। তারা তো দেখেনি, মনে করছে বিএনপিকে একেবারে ঘরে ঢুকিয়ে দিয়েছে। ওরা সভা সমাবেশ করতে পারে না, তাদের আমাদের কাছ থেকে অনুমতি নিতে হয়! একটা সময় আসবে যখন অনুমতি আর নেওয়া হবে না।

ইয়ুথ ফোরামের সহ-সভাপতি মাহমুদুল হাসান শামীমের সভাপতিত্বে ও আয়োজক সংগঠনের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমানের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও স্বাধীনতা ফোরাম সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, খালেদা ইয়াসমিন, শাহরিয়া ইসলাম শায়লা, অ্যাডভোকেট আওরঙ্গজেব দুলাল প্রমুখ।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top