Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯ , সময়- ৭:৪৫ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
১০টি অঞ্চলে পাঁচ ধাপে অনুষ্ঠিত হবে নির্বাচন আওয়ামী লীগ দেশ চালাতে পারবে না : রব ৫ কোম্পানির পানি মানহীন : বিএসটিআই পরিকাঠামো উন্নয়নে বিপুল অর্থ ঋণ দিচ্ছে চিন বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন এরশাদ  মুন্সিগঞ্জের ট্রলারডুবি যে সত্যগুলো উন্মোচন করল রোহিঙ্গাদের কথা শুনলেন রাষ্ট্রসংঘের প্রতিনিধিরা সম্ভাবনাময় অন্যান্য রফতানি পণ্যে প্রণোদনা : বাণিজ্যমন্ত্রী আওয়ামী লীগের বিজয় উৎসব জনগণের সঙ্গে মশকরা কোনো অন্যায় সহ্য করা হবে না : মন্ত্রিসভায় শেখ হাসিনা

শেখ হাসিনার শাসনে বর্তমান বাংলাদেশ শান্তির দেশে পরিণত হয়েছে : মোহাম্মদ নাসিম


সুজন সরকার, সিরাজগঞ্জ

আপডেট সময়: ২৯ জানুয়ারী ২০১৮ ৬:১৭ পিএম:
শেখ হাসিনার শাসনে বর্তমান বাংলাদেশ শান্তির দেশে পরিণত হয়েছে : মোহাম্মদ নাসিম

১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন নির্বাচন নিয়ে এত ভয় কেন সংবিধান অনুযায়ী জননেত্রী শেখ হাসিনার অধিনে দেশে একটি সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর বর্তমান  সরকারের এটা একটা বড় চ্যালেঞ্জ মন্তব্য করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম সকল গণতান্ত্রিক দল আসছে নির্বাচনে অংশগ্রহণ করবে বলে বিশ্বাস করে।

সংসদীয় গণতান্ত্রিক সকল দেশে সংবিধান অনুযায়ী যে ভাবে নির্বাচন হয়, বাংলাদেশেও তাই হবে। নির্বাচনকালীন সরকার নিয়ে কোন দ্বিধা দ্বন্ধ নেই। কোন সংশয়ও নেই। সরকারের সংবিধানের বাইরে যাবার কোন সুযোগ নেই। স্বাস্থ্য মন্ত্রী বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনে বর্তমান বাংলাদেশ শান্তির দেশে পরিণত হয়েছে। মানুষের মনে এখন শান্তির সুবাতাস বইছে।

বিএনপি নেত্রি খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাদের কোন চক্রান্ত সামনের নির্বাচনকে ভন্ডল করতে পারবে না। নির্বাচনে আসুন, নইলে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে যাবেন। তখন কিন্তু পালাবার পথ পাবেন না।

আগামী জাতীয় সংসদ নির্বাচন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অধিনেই অনুষ্ঠিত হবে মন্তব্য করে নাসিম আরো বলেন, ক্ষমতায় থেকে বিএনপির মতো আওয়ামীলীগ হাওয়া ভবন সৃষ্টি করেনি, জঙ্গীবাদেরও সৃষ্টি করেনি।

সোমবার কাজিপুরের বঙ্গবন্ধু ডিগ্রি কলেজে শহীদ মিনার উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম উপরোক্ত কথাগুলো বলেন। কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ সিদ্দিক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে কলেজের অধ্যক্ষ আঃ রাজ্জাক, নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম, আওয়ামীলীগের কাজিপুর উপজেলা সভাপতি শওকত হোসেন, সাধাঃ সম্পাদক খলিলুর রহমান সীরাজী, প্রচার সম্পাদক, উজ্জল কুমার ভৌমিক, সদস্য রতন কুমার ভৌমিক প্রমূখ বক্তব্য রাখেন।

এর আগে প্রধান অতিথি চালিত ডাঙ্গা ইউনিয়নের মাথাইল চাপর বাজারে আওয়ামীলীগ কার্যালয় উদ্বোধন ও হাটশিরা গ্রামের দুস্তমানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন। এসময় ইউপি চেয়ারম্যান আতিকর রহমানি মুকুল, ময়মুরুব্বি ও নেতাকর্মিগণ উপস্থিত ছিলেন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top