Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ , সময়- ১০:৩৭ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বিএনপির নির্বাচনে আসার পিছনে ভিন্ন উদ্দেশ্য রয়েছে : মেনন  ডিসেম্বরের পরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অসম্ভব নির্বাচন বানচাল করার জন্য বিনা উস্কানিতে এই নাশকতা : ওবায়দুল কাদের কী ঘটেছে রাজধানী ঢাকার নয়াপল্টনে ? দেশকে এগিয়ে নিতে বিশ্বাসঘাতকদের প্রয়োজন নেই : শেখ হাসিনা রাজধানীর নয়াপল্টনে পুলিশ-বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ হেভিওয়েট প্রার্থীরা কে লড়বেন কার বিপক্ষে ভোটের মাঠে  নির্বাচন কমিশনের সঙ্গে হয়রানি ও গায়েবি মামলার বিষয়ে আলোচনা হয়েছে : মির্জা ফখরুল সপ্তাহব্যাপী জাতীয় আয়কর মেলার দ্বিতীয় দিন শেষ হলো সপ্তাহব্যাপী জাতীয় আয়কর মেলার দ্বিতীয় দিন শেষ হলো

খালেদা জিয়ার রায়ের দিন রাজপথে থাকবে ছাত্রলীগ | প্রজন্মকণ্ঠ     


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ৬ ফেব্রুয়ারী ২০১৮ ৭:৪৬ পিএম:
খালেদা জিয়ার রায়ের দিন রাজপথে থাকবে ছাত্রলীগ | প্রজন্মকণ্ঠ     

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে করা জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার তারিখ আগামী ৮ ফেব্রুয়ারি ধার্য করেছে বিশেষ আদালত। ওই দিনই সারা দেশের রাজপথে থাকার ঘোষণা দেওয়া হয়েছে ছাত্রলীগের পক্ষ থেকে। 

আজ মঙ্গলবার দুপুরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ভাষা শহীদ রফিক ভবন মিলনায়তনে আয়োজিত এক জরুরি মতবিনিময় সভায় এ ঘোষণা দেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। 

এ সময় জাকির হোসাইন বলেন, ঘোষিত কর্মসূচি না থাকলেও জনগণের জানমাল রক্ষায় আগামী ৮ ফেব্রুয়ারি রাজপথে থাকবে ছাত্রলীগের নেতাকর্মীরা। ছাত্রলীগ অতীতের মতোই সাধারণ মানুষের পাশে দাঁড়াবে। সব অরাজকতার বিরুদ্ধে বলিষ্ঠ প্রতিরোধ গড়ে তোলা হবে। 

মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন—ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মো. তরিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল।

আগামী ৮ তারিখ জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার দিন সারা দেশে বিএনপি-জামায়াত যেন কোনো ধরনের অরাজকতার সৃষ্টি না করতে পারে তা নিশ্চিত করতেই ছাত্রলীগের নেতাকর্মীদের সারা দেশের রাজপথ পাহারায় থাকার নির্দেশ দিয়েছে সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

এর আগে মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে ৮ ফেব্রুয়ারি রাজধানীতে সভা, মিছিল এবং ছুরি-লাঠির মতো অস্ত্র বহন নিষিদ্ধ করে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। 

এ ছাড়া খালেদা জিয়ার রায় ঘোষণার দিন আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো কর্মসূচি রাখা হবে না বলে গত রোববার জানান দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ৮ ফেব্রুয়ারি রায়কে কেন্দ্র করে দলের সভানেত্রী শেখ হাসিনা কোনো কর্মসূচি রাখতে বলেননি। যদি বিএনপি বিশৃঙ্খলা করে, তাহলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ব্যবস্থা নেবে।  


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top