Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ , সময়- ৭:৩১ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
মহাজোটের সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে যাওয়ার শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা আসছে  প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু আজ  ভোট পর্যবেক্ষণের জন্য আবেদন শেষ তারিখ ২১ নভেম্বর  আ'লীগ যত রকম ১০ নম্বরি করার করুক, ভোট দেবো, ভোটে থাকব : ড. কামাল হোসেন মহাজোটের আসন বণ্টনের আলোচনা চেয়ে প্রধানমন্ত্রীর নিকট চিঠি   ভাসানীর আদর্শকে ধারণ করে দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হওয়ার আহ্বান  তরুণ ভোটারদের প্রাধান্য দিয়ে প্রণয়ন করা হচ্ছে আ'লীগের ইশতেহার  মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী আজ  বিশ্ব ইজতেমা স্থগিত করা হয়নি  দাবানলে মৃতের সংখ্যা বেড়ে ৭৪, নিখোঁজ সহস্রাধিক

রাবিতে ফারুক হত্যা দিবস পালিত


আহমেদ ফরিদ, রাবি প্রতিনিধি

আপডেট সময়: ৮ ফেব্রুয়ারী ২০১৮ ৬:৩৩ পিএম:
রাবিতে ফারুক হত্যা দিবস পালিত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রলীগকর্মী ফারুক হোসেন হত্যা দিবস পালন করা হয়েছে। বুধবার ১১টায় ছাত্রলীগের দলীয় টেন্ট থেকে একটি শোক মিছিল ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে শাহ্ মখদুম হলের সামনে অবস্থিত ফারুক স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে সংক্ষিপ্ত সমাবেশে রাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর সঞ্চালনায় বক্তব্য দেন সভাপতি গোলাম কিবরিয়া ও নিহত ফারুকের বোন আসমা আক্তার।

সমাবেশে তারা বলেন, আট বছর পরও চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের বিচার পায়নি। আমরা হতাশ যে আদৌও কি এই মামলা নিষ্পত্তি হবে বা হত্যাকারীরা শাস্তি পাবে? আমরা প্রশাসনকে বলতে চাই অতিদ্রুত এ বিচারকার্য সম্পন্ন করা হোক।

এসময় ছাত্রলীগের সকল স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া বিকেলে বাদ আছর শাহ্ মখদুম হলে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এর আগে ২০১০ সালের ৮ ফেব্রুয়ারি রাতে বিশ্ববিদ্যালয়ের একটি আবাসিক হল দখলকে কেন্দ্র করে ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে শিবিরের সংঘর্ষ ঘটে। ফারুক হোসেনকে খুন করে ম্যানহোলে ফেলে রাখা হয়। ঘটনার পরদিন রাবি ছাত্রলীগের তৎকালীন সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম অপু বাদী হয়ে শিবিরের ৩৫ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে নগরীর মতিহার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এছাড়া বিস্ফোরকদ্রব্য আইনে আরো একটি মামলা দায়ের করে মতিহার থানা পুলিশ।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top