Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ , সময়- ১০:২৪ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
বিএনপির নির্বাচনে আসার পিছনে ভিন্ন উদ্দেশ্য রয়েছে : মেনন  ডিসেম্বরের পরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অসম্ভব নির্বাচন বানচাল করার জন্য বিনা উস্কানিতে এই নাশকতা : ওবায়দুল কাদের কী ঘটেছে রাজধানী ঢাকার নয়াপল্টনে ? দেশকে এগিয়ে নিতে বিশ্বাসঘাতকদের প্রয়োজন নেই : শেখ হাসিনা রাজধানীর নয়াপল্টনে পুলিশ-বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ হেভিওয়েট প্রার্থীরা কে লড়বেন কার বিপক্ষে ভোটের মাঠে  নির্বাচন কমিশনের সঙ্গে হয়রানি ও গায়েবি মামলার বিষয়ে আলোচনা হয়েছে : মির্জা ফখরুল সপ্তাহব্যাপী জাতীয় আয়কর মেলার দ্বিতীয় দিন শেষ হলো সপ্তাহব্যাপী জাতীয় আয়কর মেলার দ্বিতীয় দিন শেষ হলো

গোবিন্দগঞ্জের মান্যবর ওসি মজিবর রহমান মহোদয়ের সাথে এরা কারা ? 


গৌতম কুমার

আপডেট সময়: ১০ ফেব্রুয়ারী ২০১৮ ৫:২৬ পিএম:
গোবিন্দগঞ্জের মান্যবর ওসি মজিবর রহমান মহোদয়ের সাথে এরা কারা ? 

ফেসবুক স্ট্যাটাস : চোরাচালানের নেপথ্যে থাকা সাংবাদিক- হলুদ সাংবাদিকতা লজ্জার, ঘৃনার।এরা জামায়াত,বিএনপির ক্যাডার।এরা সেন্টার পোড়ানোর আসামী। এরাই এখন সাংবাদিকরূপে গোবিন্দগঞ্জে চালাচ্ছেন মাদক,চোরাচালান ব্যবসা ।

লুটপাটকারী, দুর্নীতিবাজ ,খুন,ধর্ষন,চুরি,ডাকাতি সহ নানা অপকর্মের সাথে জড়িতদের মুখপাত্র।এরা বিএনপি-জামায়াতের এজেন্ট হিসেবে কাজ করছেন। এরা ,কেন আমাদের প্রিয় ওসির সাথে। একজন পুলিশ অফিসার রাষ্ট্রের সম্পদ।জনগনের সেবকরূপে রক্ষক।উপরের চাপে আগের দু'জন ওসি খুন, ভোটডাকাতি,সাঁওতাল ট্রাজেডির সহ নানা বিতর্কিত ঘটনার সাথে জড়িত ছিলেন।তারা খুব অসম্মানজনক পরিণতির মধ্য দিয়ে গোবিন্দগঞ্জ থেকে বিদায় নিয়েছেন। বর্তমান ওসি মহোদয় দায়িত্ব নেয়ার পর উপজেলার গণ্যমান্য ও বরেণ্য ব্যক্তিদের অর্ভ্যথনা পেয়েছিলেন। 

আমি নিজেও তাঁকে ফোনে অভিবাদন জানিয়েছিলাম।অবহিত করেছিলাম গোবিন্দগঞ্জের সার্বিক পরিস্থিতি।তাঁর ভাল কাজগুলো জনগনকে মুগ্ধ করে।ইদানিং দেখা যাচ্ছে, তাঁকে ঘিরে ধরেছে একটি দেশবিরোধী,লুটপাটচক্র। তিনি এদের থেকে দূরে ও সজাগ থাকবেন-এটাই প্রত্যাশা করে সাধারণ মানুষ ও সচেতন নাগরিক সমাজ।

ফেসবুক স্ট্যাটাস লিঙ্ক  


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top