Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮ , সময়- ১২:০৩ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
অধিকাংশ ইসলামী দলগুলি ভোটের মাঠে আওয়ামী লীগের সঙ্গে | প্রজন্মকণ্ঠ গত পাঁচ বছরে যেসব চ্যালেঞ্জ মোকাবেলা করেছে আ'লীগ সরকার | প্রজন্মকণ্ঠ #মি টু ঝড় এখন বাংলাদেশে  মুক্তি পেয়েছেন আলোকচিত্রী শহিদুল আলম নারায়ণগঞ্জে ইলেকট্রিক ট্রেন চালুর প্রস্তাবে অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা  আ'লীগের মনোনয়ন পেতে যাচ্ছেন বদির স্ত্রী শাহীনা ও রানার বাবা     ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বানী আইসিইউতে চিকিৎসাধীন জাতীয় পার্টির ভূমিকাকে ‘অকার্যকর' বলছেন রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ ইসি সচিব ও ডিএমপি কমিশনারের শাস্তি দাবি করেছে বিএনপি চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

সুন্দরী প্রতিযোগিতার চুড়ান্ত তালিকায় এক পুরুষ মডেল!


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ১১ ফেব্রুয়ারী ২০১৮ ১০:১৯ এএম:
সুন্দরী প্রতিযোগিতার চুড়ান্ত তালিকায় এক পুরুষ মডেল!

 
ভারচুয়াল জগতে নানা ধরনের প্রতিযোগিতার প্রায়ই নজরে আসে। সেক্ষেত্রে পিছিয়ে নেই সৌন্দর্য প্রতিযোগিতাও। সম্প্রতি তেমনই এক ভারচুয়াল প্রতিযোগিতা সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ইনস্টাগ্রামের ছবির উপরে ভিত্তি করে এক সৌন্দর্য প্রতিযোগিতা আয়োজিত করা হয়েছিল কাজাখিস্তানে। দেশটির নানা শহর থেকে তাতে অংশ নেনে সুন্দরীরা। এবং এক সময় ফাইনালিস্টদের তালিকাও প্রস্তুত হয়ে যায়। 

সে দেশের দক্ষিণাঞ্চলের রাজধানী শহর সিমকেন্ট থেকে ফাইনাল রাউন্ডে সুযোগ করে নেন অরিনা অলিয়েভা। ‘মিস ভারচুয়াল কাজাখিস্তান’ সৌন্দর্য প্রতিযোগিতায় ২০০০ এরও বেশি ভোট পান এই  সুন্দরী। কিন্তু তার পরেই ঘটে বিপত্তি। 

ফাইনালে পৌঁছানোর দু’দিন পরে অরিনা নিজেই স্বীকার করেন যে তিনি আসলে একজন পুরুষ। বন্ধুদের সঙ্গে নিছক ‘চ্যালেঞ্জ’ করেই তিনি এই সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নেন। ২২ বছরের এই পুরুষ মডেলের নাম ইলেই দাগিলেভ। 

ইলেই দাগিলেভ নিজেই জানিয়েছেন যে, ফাইনালে পৌঁছে তিনি নিজেই অবাক হয়ে গিয়েছেন। সত্যি জানার পরে, অনেকেই বিরূপ মন্তব্য করেন তার ইনস্টাগ্রামে। অনেকে আবার এমন কথাও বলেছে যে, বেশ কয়েকজন ণাড়ি প্রতোযোগীর থেকে ইলেইকে দেখতে বেশি সুন্দর। 

প্রতিবেদন থেকে জানা গেছে, ১৭ বছর বয়স থেকে মডেলিং করছেন ইলেই দাগিলেভ। এবং সেই অভিজ্ঞতা কাজে লাগিয়েই তিনি এমন একটি চ্যালেঞ্জ নেন। তিনি মনে করেন, মেক-আপ ও ফোটোগ্রাফির সাহায্যে একজন পুরুষও, মহিলাদের মতো সুন্দর হয়ে উঠতে পারে। 

সত্য উদ্ঘাটনের পরে স্বাভাবিকভাবেই প্রতিযোগিতা থেকে বাদ পড়েন ইলেই দাগিলেভ। তার জায়গায় ‘মিস ভারচুয়াল সিমকেন্ট’এর তকমা পেলেন আইকেরিম তেমিরখানোভা। ইনস্টাগ্রামে তিনি পেয়েছিলেন ১৯৭৫ ভোট। ফাইনালেও অন্য সুন্দরীদের সঙ্গে দেখা যাবে আইকেরিমকেই।

 


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top