Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮ , সময়- ২:৫২ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
আ'লীগ ও মহাজোটের মনোনয়ন ঘোষণা দিন পাঁচেক দেরি হবে : ওবায়দুল কাদের বিকৃত ইতিহাস থেকে দেশকে মুক্ত করতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী ঝিনাইদহে জঙ্গি আস্তানায় অভিযান সমাপ্ত, আটক ১ সশস্ত্র বাহিনী দিবসে শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ঝিনাইদহে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব কথিত বন্দুকযুদ্ধে ৪ মাদক ব্যবসায়ী নিহত প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন নির্বাচনি জোটের শরিক জাতীয় পাটি পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) আজ  প্রধানমন্ত্রীর হাতে ৩৮টি আসনের তালিকা তুলে দিয়েছেন বদরুদ্দোজা চৌধুরী হেলমেট পরে হামলার নির্দেশ দিয়েছিল বিএনপি নেতারা

রাবিতে ছাত্রজোটের সন্ত্রাসবিরোধী সমাবেশ


আহমেদ ফরিদ, রাবি প্রতিনিধি

আপডেট সময়: ১২ ফেব্রুয়ারী ২০১৮ ৬:২৩ পিএম:
রাবিতে ছাত্রজোটের সন্ত্রাসবিরোধী সমাবেশ

সন্ত্রাস, সহিংসতা, দখলদারিত্ব বন্ধসহ চার দফা দাবিতে সন্ত্রাসবিরোধী মিছিল ও সমাবেশ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা প্রগতিশীল ছাত্রজোটের নেতাকর্মীরা। সোমবার বেলা ১১টায় বিশ্ববিদ্যলয় কেন্দ্রীয় গ্রন্থাগারের পিছনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

অন্য দাবিগুলো হলো ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের উপর হামলায় জড়িতদের গ্রেফতার ও বিচার করা, সকল বিশ্ববিদ্যালয়ে ছাত্র সংসদ নির্বাচন ও বিভিন্ন আন্দোলনে শিক্ষার্থীদের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করা।

রাবি শাখা বিপ্লবী ছাত্রমৈত্রীর সভাপতি ফিদেল মনিরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন বিপ্লবী ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দিলীপ রায় ও বাংলাদেশ ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি গোলাম মোস্তফা, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রাশিব রহমান ও ছাত্র ঐক্য ফোরামের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক সরকার আল ইমরান। সমাবেশে জোটের বিশ্ববিদ্যালয় ও মহানগর শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top