Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ , সময়- ১১:৫৮ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
ভারতের সেনার অস্ত্র ভাণ্ডারে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৬ আহত অনেক স্কাইপি বন্ধ করে সরকার ঘৃণ্য দৃষ্টান্ত স্থাপন করল : রিজভী টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ : ইয়াবা ও আগ্নেয়াস্ত্র উদ্ধার নৌকা থেকে যারা ধানের শীষে তারা ‘ভণ্ড’ ও ‘প্রতারক’’ | প্রজন্মকণ্ঠ আস্থার প্রতীক নৌকা আর ধানের শীষ | প্রজন্মকণ্ঠ ভারতের ‘সাহায্য প্রয়োজন’ ছাড়া বাংলাদেশের নির্বাচন সম্ভব নয় !  চাঞ্চল্যকর সাত খুনের ঘটনার মামলার পূর্ণাঙ্গ রায় প্রকাশ | প্রজন্মকণ্ঠ খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন | প্রজন্মকণ্ঠ অবশেষে আটক সেই হেলমেটধারী | প্রজন্মকণ্ঠ আমেরিকার চাপের কাছে স্বাধীনচেতা দেশ ইরান নতি স্বীকার করবে না

নড়াইলে ইউপি চেয়ারম্যান দুর্বৃত্তের হামলায় নিহত


অনলাইন ডেষ্ক

আপডেট সময়: ১৫ ফেব্রুয়ারী ২০১৮ ৪:৪৪ পিএম:
নড়াইলে ইউপি চেয়ারম্যান দুর্বৃত্তের হামলায় নিহত

নড়াইলের লোহাগড়া উপজেলাধীন দীঘলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতাকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলা পরিষদ চত্বরে এই হামলার ঘটনা ঘটে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ হামলার শিকার হন তিনি। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, লতিফুর রহমান পলাশ দুপুরে লোহাগড়া নির্বাচন অফিসের সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন। এসময় মোটরসাইকেল করে দুজন এসে তাকে গুলি করে পালিয়ে যায়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে জানান। তিনি আরও জানান, এই বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিহতের নাম লতিফুর রহমান পলাশ (৪৭)। তিনি আট নম্বর দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং কুমড়ি গ্রামের গোলাম রসুলের ছেলে। লতিফুল লোহাড়া উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক। পুলিশ সূত্রে জানা গেছে, একটা মিটিং শেষে ফেরার পথে উপজেলা চত্বরে তার উপর হামলা হয়। দুর্বৃত্তরা তাকে উদ্দেশ্য করে তিন রাউন্ড গুলি চালায়। পরে ধারালো অস্ত্রদ্বারা উপর্যুপরি কুরিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top