Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২৩ জানুয়ারী ২০১৯ , সময়- ৮:০০ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
যুবলীগ ও আ'লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধ ১০ গণতন্ত্র ও উন্নয়ন একসঙ্গে চলবে : প্রধানমন্ত্রী দুদকের পরিচালক সাময়িক বরখাস্ত ঢাকা উত্তর সিটি নির্বাচন ২৮ ফেব্রুয়ারি ১০টি অঞ্চলে পাঁচ ধাপে অনুষ্ঠিত হবে নির্বাচন আওয়ামী লীগ দেশ চালাতে পারবে না : রব ৫ কোম্পানির পানি মানহীন : বিএসটিআই পরিকাঠামো উন্নয়নে বিপুল অর্থ ঋণ দিচ্ছে চিন বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন এরশাদ  মুন্সিগঞ্জের ট্রলারডুবি যে সত্যগুলো উন্মোচন করল

ডাকাতীর পর ধর্ষণই ছিলো বন্দুকযুদ্ধে নিহত কাশেমের স্বভাব


মেহেদী হাসান অর্নব 

আপডেট সময়: ২১ মে ২০১৮ ৬:০৭ পিএম:
ডাকাতীর পর ধর্ষণই ছিলো বন্দুকযুদ্ধে নিহত কাশেমের স্বভাব

গতকাল(শনিবার) মধ্যরাতে নগরীর শায়েস্তাবাদ এলাকায় ডিবি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ডাকাত কাশেম ওরফে আবুল কাশেম শুধু ডাকাতী করেই ক্ষ্যান্ত হতেন না বরং ভুক্তভোগীদের ঘরে কোন নারী থাকলে তাকে ধর্ষণ করাও ছিলো কাশেমের অন্যতম স্বভাব। আজ (রবিবার) বেলা ১২ টায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার এর কার্যালয়ে অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানান বিএমপি'র ভারপ্রাপ্ত কমিশনার মাহফুজুর রহমান, বিপিএম। 

তিনি আরো বলেন, নিহত ডাকাত যে কাশেমই তা প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে পুলিশ। কাশেম বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের মোহাম্মদ খান এর ছেলে। সে তার নিজস্ব ডাকাত দলের প্রধান ছিলো এবং তার নামে বিভিন্ন থানায় মোট ৭ টি ডাকাতীর মামলা রয়েছে বলে জানিয়েছেন বিএমপি কমিশনার। তিনি আরো বলেন আসন্ন ঈদকে সামনে রেখে বরিশালসহ প্বার্শবর্তী বেশ কয়েকটি জেলার ডাকাতরা সংঘবদ্ধ হচ্ছে। গোয়েন্দাতথ্য অনুযায়ী বরিশালে দুটি ডাকাতদল সক্রিয় রয়েছে। 

তার মধ্যে একটি দলের তৎপরতার অংশ হিসেবে কাশেমের নেতৃত্বে এ ডাকাত দলটি বরিশালে অবস্থান নেয়। কিন্ত পুলিশের মুখোমুখি হয়ে যাওয়ায় শেষ রক্ষা হয়নি তাদের। পলাতক ডাকাতদের সনাক্ত করে ধরার জন্য পুলিশের একাধিক ইউনিট সক্রিয় রয়েছে। উল্লেখ্য, গতকাল (শনিবার) মধ্যরাতে বরিশাল কাউনিয়া থানাধীন শায়েস্তাবাদ ইউনিয়নের ব্রীজের ঢালে একদল ডাকাত ডাকাতীর প্রস্ততি নিচ্ছে এমন তথ্যের ভিত্তিতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা ডিবির সহকারী কমিশনার নাসির উদ্দিন মল্লিকের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল শায়েস্তাবাদে অবস্থান নেয়। এসময় ডাকাতীর প্রস্ততিকালে একদল ডাকাতকে চ্যালেঞ্জ করলে ডাকাতদল গুলি ছুড়তে থাকে। 

ডাকাতদলের ছোড়া গুলিতে পুলিশের একজন এস আই সহ ৩ জন গুলিবিদ্ধ হয়। আত্মরক্ষার্থে পুলিশও গুলি চালালে ১ ডাকাত নিহত হয়। ঘটনাস্থল থেকে ৮ টি খালি কার্তুজসহ একটি পাইপগান, একটি চাপাতী ও একটি রামদা উদ্ধার করা হয়।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top