Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ২০১৯ , সময়- ৪:১৯ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হলেন ফেরদৌস ও শাহ ফরহাদ নেতাজি'কে কেন রাষ্ট্রনায়কের মর্যাদা দেওয়া হল না, ক্ষুব্ধ মমতা সাংবাদিকদের একটা করে ফ্ল্যাট দেবে সরকার আ'লীগের নিরঙ্কুশ বিজয়ের পর জনগণ শান্তিতে : কাদের ফেব্রুয়ারি মাসে বিশ্ব ইজতেমা করার সিদ্ধান্ত ডাকসু নির্বাচন, আগামী ১১ মার্চ বিশ্ব চিন্তাবিদের তালিকায় এবার শেখ হাসিনা  যুবলীগ ও আ'লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধ ১০ গণতন্ত্র ও উন্নয়ন একসঙ্গে চলবে : প্রধানমন্ত্রী দুদকের পরিচালক সাময়িক বরখাস্ত

শুক্রবার রাতে প্রেস বিজ্ঞপ্তি

দেশের ৩০টি সাংগঠনিক জেলা যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ২ জুন ২০১৮ ৯:৫৪ এএম:
দেশের ৩০টি সাংগঠনিক জেলা যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা

দেশের ৩০টি সাংগঠনিক জেলা যুবদলের আংশিক ও পূর্ণাঙ্গ কমিটি এবং একটি জেলার আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল। সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এ কমিটির অনুমোদন দেন।

শুক্রবার বিজ্ঞপ্তিতে জানানো হয়, কুমিল্লা (উত্তর), পটুয়াখালী ও নড়াইলসহ মোট ৩০টি জেলায় আংশিক ও পূর্ণাঙ্গ কমিটি এবং একটি জেলার আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। একই সঙ্গে বাকি আংশিক কমিটিকে আগামী ৩০ দিনের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে অনুমোদন করে নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে কমিটি গঠনের ক্ষেত্রে যুগ্ম আহ্বায়কদের সুপারিশ ক্রমে আহ্বায়ক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সদস্য সচিবের যৌথ স্বাক্ষরে থানা কমিটি সমূহ অনুমোদন করবেন। আহ্বায়ক কমিটিকে ৩০ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে নির্দেশ দেওয়া হয়েছে।

ঘোষিত কমিটিতে ঢাকা জেলার সভাপতি হলেন রেজাউল কবির, সাধারণ সম্পাদক ইয়াসিন ফেরদৌস। চট্টগ্রাম মহানগরীর সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক মো. শাহেদ। টাঙ্গাইল জেলায় ৮১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। এর আহ্বায়ক আশরাফ পাহেলী এবং সদস্য সচিব মাসুদুল ইসলাম তালুকদার। ৩০ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে তাদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে বলা হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী অন্য জেলার নেতারা হলেন- কুমিল্লা (উত্তর) জেলার সভাপতি শাহাবুদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক রেজাউল করিম। পটুয়াখালী জেলার সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান রুমি, সাধারণ সম্পাদক তৌফিক আলী খান কবির। শেরপুর জেলা সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আতাউর রহমান। জয়পুরহাট জেলা সভাপতি এ এইচ এম ওবায়দুর রহমান, সাধারণ সম্পাদক এ টি এম শাহ নেওয়াজ কবির। গাইবান্ধা জেলা সভাপতি রাগীব হাসান চৌধুরী, সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক। নেত্রকোনা জেলা সভাপতি মশিউর রহমান, সাধারণ সম্পাদক সাহাবুদ্দীন রিপন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা সভাপতি তবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুর রহমান। মাগুরা জেলা সভাপতি ওয়াসিকুর রহমান, সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ। পঞ্চগড় জেলা সভাপতি মাহফুজুর রহমান, সাধারণ সম্পাদক নুরুজ্জামান বাবু। নরসিংদী জেলা সভাপতি মহসিন হোসাইন, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান। মৌলভীবাজার জেলর সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক এম এ মুহিত। বান্দরবান জেলা সভাপতি হারুন আর রশিদ, সাধারণ সম্পাদক শিমুল দাস। নড়াইল জেলা সভাপতি মশিয়ার রহমান, সাধারণ সম্পাদক সায়দাত কবির। বরগুনা জেলা সভাপতি হাসান মোল্লা, সাধারণ সম্পাদক জাবিদুল ইসলাম।

বরিশাল (উত্তর) জেলা সভাপতি মোল্লা মাহফুজ, সাধারণ সম্পাদক সালাউদ্দিন পিপলু। দিনাজপুর জেলা সভাপতি আবদুল মোনাফ মুকুল, সাধারণ সম্পাদক মাসুদুল ইসলাম। নাটোর জেলা সভাপতি এ হাই তালুকদার, সাধারণ সম্পাদক জহির উদ্দিন। ভোলা জেলা সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবদুল কাদের। ঝালকাঠী জেলা সভাপতি জি এম সবুর, সাধারণ সম্পাদক রবিউল হোসেন। খাগড়াছড়ি জেলা সভাপতি মাহবুব আলম, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল। নীলফামারী জেলা সভাপতি এ এইচ এম সাইফুল্লাহ, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন চৌধুরী।

যশোর জেলা সভাপতি এম তমাল আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক। কিশোরগঞ্জ জেলা সভাপতি খসরুজ্জামান শরীফ, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন। পিরোজপুর জেলা সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম। সুনামগঞ্জ জেলা সভাপতি আবুল মঞ্জুর মো. শওকত, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ। চুয়াডাঙ্গা জেলা সভাপতি শরিফ উর জামান, সাধারণ সম্পাদক সাইফুর রশিদ। মানিকগঞ্জ জেলা সভাপতি কাজী রায়হান উদ্দিন, সাধারণ সম্পাদক কাজী মোস্তাক হোসেন এবং নওগাঁ জেলা সভাপতি বায়জিত হোসেন, সাধারণ সম্পাদক খায়রুল আলম।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top