Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ , সময়- ১১:০৫ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
খালেদা জিয়ার চিকিৎসা বিতর্ক কেন ? বিএনপি প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাত শেষে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী | প্রজন্মকণ্ঠ পছন্দের হাসপাতালে চিকিৎসার জন্য আবেদন খালেদা জিয়ার | প্রজন্মকণ্ঠ খালেদা জিয়া কারাগারের বাইরে থাকার সময়ও জনগণ তার ডাকে সাড়া দেয়নি : ওবায়দুল কাদের বিএনপি-জামায়াত ক্লিনহার্ট অপারেশন চালিয়ে আ'লীগের অসংখ্য নেতাকর্মীকে নির্যাতনের শিকার করেছিল : প্রধানমন্ত্রী  ধর্মমন্ত্রী ও ভূমিমন্ত্রীর  কড়া সমালোচনা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালেদা জিয়ার মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে মিছিল করেছে বিএনপি আ'লীগের প্রতিনিধিদলের উত্তরবঙ্গ সফর শুরু । প্রজন্মকণ্ঠ   বিজিবি-বিএসএফ সম্মেলন : সীমান্ত হত্যা শূন্যের কোটায় নামিয়ে আনার অঙ্গীকার | প্রজন্মকণ্ঠ  সেমিফাইনাল নিশ্চিত করতে মাঠে নামছে স্বাগতিক বাংলাদেশ, আগামীকাল | প্রজন্মকণ্ঠ

এবার চোখবেঁধে দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টারকে পুলিশি নির্যাতন


প্রজন্মকণ্ঠ বিশেষ প্রতিবেদক

আপডেট সময়: ২ জুন ২০১৮ ১:৫৯ পিএম:
এবার চোখবেঁধে দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টারকে পুলিশি নির্যাতন

হবিগঞ্জে চ্যানেল এস জেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম জীবনকে শুক্রবার রাতে আটক করে রাতভর চোখ বেঁধে মারধর করেছে সদর মডেল থানা পুলিশ। এসময় পায়ূপথে জ্বলন্ত মোমবাতির ফোটা ফেলে আগুনের ছ্যাকা দিয়ে নির্যাতন করা হয়েছে। 

এ ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টায় এক প্রতিবাদ বিবৃতিতে সাংবাদিক নির্যাতন ঘটনার সাথে জড়িত পুলিশের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে। বিবৃতিতে সংগঠনের সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর অবিলম্বে স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। বিএমএসএফ নেতৃবৃন্দ বলেন, ইতিপূর্বে সুনামগঞ্জের তাহিরপুরে দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টার হাবিব সারোয়ার আজাদকে পুলিশি নির্যাতন ও ইয়াবা দিয়ে ফাঁসানোর ব্যর্থ চেষ্টার কথা দেশের সাংবাদিকরা ভুলে যায়নি। এখনি এব্যাপারে পদক্ষেপ নিন; নইলে সাংবাদিকদের প্রতিরোধ ঠেকাতে পারেবেননা।
 
বিবৃতিতে বলা হয় হবিগঞ্জ হাসপাতালে চিকিৎসা রেজিষ্টারে লেখানো হয়েছে গণপিটুনিতে আহতের কথা। পুলিশের অভিযোগ, তাদের এক কর্মকর্তার কোমরে থাকা রিভলবার নিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করেছিল সে! খবর পেয়ে হবিগঞ্জের সাংবাদিকরা থানায় ঢুকতে চাইলে কাউকেই আজ থানায় ঢুকতে দেয়া হয়নি। এমনকি কাউকে দেখা করতেও দেয়া হয়নি। ঘটনাটি দূপুরে জানাজানি হলে হবিগঞ্জ প্রেসক্লাবে সকল সাংবাদিক প্রতিবাদ সভা করে। বৈঠকে সাংবাদিক জীবনের মুক্তি ও ঘটনার সাথে সম্পৃক্ত পুলিশ সদস্যদের শাস্তি দাবিতে সদর থানার সামনে বিক্ষোভ করেন সাংবাদিকরা।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top