Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ২০১৯ , সময়- ৪:২৫ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হলেন ফেরদৌস ও শাহ ফরহাদ নেতাজি'কে কেন রাষ্ট্রনায়কের মর্যাদা দেওয়া হল না, ক্ষুব্ধ মমতা সাংবাদিকদের একটা করে ফ্ল্যাট দেবে সরকার আ'লীগের নিরঙ্কুশ বিজয়ের পর জনগণ শান্তিতে : কাদের ফেব্রুয়ারি মাসে বিশ্ব ইজতেমা করার সিদ্ধান্ত ডাকসু নির্বাচন, আগামী ১১ মার্চ বিশ্ব চিন্তাবিদের তালিকায় এবার শেখ হাসিনা  যুবলীগ ও আ'লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধ ১০ গণতন্ত্র ও উন্নয়ন একসঙ্গে চলবে : প্রধানমন্ত্রী দুদকের পরিচালক সাময়িক বরখাস্ত

এমপিওভুক্ত শিক্ষকদের ঈদ বোনাসের বেতনের ২৫ শতাংশ অর্থ ছাড়


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ৪ জুন ২০১৮ ৬:১৬ পিএম:
এমপিওভুক্ত শিক্ষকদের ঈদ বোনাসের বেতনের ২৫ শতাংশ অর্থ ছাড়

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের ঈদ বোনাসের (বেতনের ২৫ শতাংশ) অর্থ ছাড় হয়েছে।

আজ সোমবার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) উপ-পরিচালক মো. শফিকুল ইসলাম সিদ্দিকী (সাধারণ প্রশাসন) স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

মাউশির অধীনস্ত স্কুল ও কলেজ শিক্ষক-কর্মচারীদের ঈদুল ফিতরের বোনাসের আটটি চেক নির্ধারিত অনুদান বণ্টনকারী চারটি ব্যাংকের শাখায় পাঠানো হচ্ছে। শিক্ষক-কর্মচারীরা বেতন-বোনাসের অর্থ আগামী ১১ জুনের মধ্যে উত্তোলন করতে পারবেন।

রোববার বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের মে মাসের বেতন-ভাতার অনুমোদন দেয়া হয়। এমপিও (বেতন-ভাতার সরকারি অংশ) বেতনের আটটি চেক নির্ধারিত অনুদান বণ্টনকারী চারটি ব্যাংকের শাখায় পাঠানো হয়। আগামী ১০ জুনের মধ্যে এ অর্থ উত্তোলন করা যাবে।

প্রসঙ্গত, এমপিও শিক্ষকদের বেতন-ভাতাদি বণ্টনকারী ব্যাংকগুলোর মধ্যে অগ্রণী, রূপালী ব্যাংকের প্রধান কার্যালয়, জনতা ও সোনালী ব্যাংকের স্থানীয় কার্যালয়ে এসব চেক হস্তান্তর করা হয়।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top