Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ২০১৯ , সময়- ৩:৪২ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হলেন ফেরদৌস ও শাহ ফরহাদ নেতাজি'কে কেন রাষ্ট্রনায়কের মর্যাদা দেওয়া হল না, ক্ষুব্ধ মমতা সাংবাদিকদের একটা করে ফ্ল্যাট দেবে সরকার আ'লীগের নিরঙ্কুশ বিজয়ের পর জনগণ শান্তিতে : কাদের ফেব্রুয়ারি মাসে বিশ্ব ইজতেমা করার সিদ্ধান্ত ডাকসু নির্বাচন, আগামী ১১ মার্চ বিশ্ব চিন্তাবিদের তালিকায় এবার শেখ হাসিনা  যুবলীগ ও আ'লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধ ১০ গণতন্ত্র ও উন্নয়ন একসঙ্গে চলবে : প্রধানমন্ত্রী দুদকের পরিচালক সাময়িক বরখাস্ত

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে

খুলে দেয়া  হচ্ছে চন্দ্রা থেকে এলেঙ্গা পর্যন্ত চার লেন সড়ক


প্রজন্মকণ্ঠ বিশেষ প্রতিবেদক

আপডেট সময়: ১১ জুন ২০১৮ ১২:৩৯ পিএম:
খুলে দেয়া  হচ্ছে চন্দ্রা থেকে এলেঙ্গা পর্যন্ত চার লেন সড়ক

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ১২ জুন গাজীপুর কালিয়াকৈরের চন্দ্রা ত্রিমোড় থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত চার লেন সড়ক পুরোপুরি খুলে দেয়া হবে। এমনটাই জানিয়েছেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার দুপুরে গাজীপুরে সড়ক-মহাসড়ক পরিদর্শনে গিয়ে চন্দ্রা ত্রিমোড়ে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি। এর আগে গাজীপুরের অন্যান্য সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন করেন মন্ত্রী।  

তিনি বলেন, কালিয়াকৈরের চন্দ্রা থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত ফোরলেন ঈদ উপলক্ষে খুলে দেয়া হবে। একইসঙ্গে এ সড়কের ২৬টি সেতুর মধ্যে ২৩টিই খুলে দেয়া হবে। এ সড়ক দিয়ে প্রায় ৬০ লাখ গার্মেন্টকর্মীসহ বিপুল সংখ্যক মানুষ চলাচল করে থাকে।

রাস্তার জন্য মহাসড়কে কোনও যানজট সৃষ্টি হবে না দাবি করে মন্ত্রী বলেন, অপরিকল্পিত বা নিয়ম বহির্ভূতভাবে যানবাহন চলাচল করে যানজট সৃষ্টি হলে সে ক্ষেত্রে কিছু করার নেই।

এদিকে, ট্রেনে ঈদযাত্রার প্রথম দিনে কমলাপুর রেলস্টেশন ছিল ঘরমুখী হাজারো মানুষের ভীড়। দিনের প্রথম ট্রেন সুন্দরবন এক্সপ্রেস ৫০ মিনিট বিলম্বে যাত্রা শুরু করলেও অন্যগুলো সময় মেনেই স্টেশন মাস্টার সিতাংশু চক্রবর্ত্তী।

রোববার সকালে তিনি সাংবাদিকদের জানান, শিডিউল অনুযায়ী আজ মোট ৬৩টি ট্রেন ঢাকা ছাড়বে। এতে প্রতিদিন লক্ষাধিক যাত্রী ট্রেনে করে ঢাকা ছাড়বে। আর ১৩ জুন থেকে চালু হবে নয় জোড়া বিশেষ ট্রেন। ১৪ জুন থেকে স্টেশনে ঘরমুখী মানুষের ভিড় বাড়বে বলেও জানান স্টেশন মাস্টার।

এদিকে, প্রিয়জনের সঙ্গে ঈদ করতে ঘরে ফেরার আনন্দ-উচ্ছ্বাস ছিল যাত্রীদের চোখে মুখে। সবাই নিরাপদে পরিবার পরিজনের সঙ্গে ঈদ আনন্দ করবেন এমনটাই আশাবাদ তাদের।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top