Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী ২০১৯ , সময়- ৩:৫২ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হলেন ফেরদৌস ও শাহ ফরহাদ নেতাজি'কে কেন রাষ্ট্রনায়কের মর্যাদা দেওয়া হল না, ক্ষুব্ধ মমতা সাংবাদিকদের একটা করে ফ্ল্যাট দেবে সরকার আ'লীগের নিরঙ্কুশ বিজয়ের পর জনগণ শান্তিতে : কাদের ফেব্রুয়ারি মাসে বিশ্ব ইজতেমা করার সিদ্ধান্ত ডাকসু নির্বাচন, আগামী ১১ মার্চ বিশ্ব চিন্তাবিদের তালিকায় এবার শেখ হাসিনা  যুবলীগ ও আ'লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, গুলিবিদ্ধ ১০ গণতন্ত্র ও উন্নয়ন একসঙ্গে চলবে : প্রধানমন্ত্রী দুদকের পরিচালক সাময়িক বরখাস্ত

২১তম বিশ্বকাপ ফুটবলের বাঁশি বাজবে আগামীকাল 


প্রজন্মকণ্ঠ বিশেষ প্রতিবেদক

আপডেট সময়: ১৩ জুন ২০১৮ ৪:১০ পিএম:
২১তম বিশ্বকাপ ফুটবলের বাঁশি বাজবে আগামীকাল 

আর মাত্র কয়েক ঘণ্টা। এরপর পর্দা উঠবে ফুটবল মহাযজ্ঞের। মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে ৮১ হাজার দর্শক সেটির প্রত্যক্ষ সাক্ষী হতে যাচ্ছে। টেলিভিশনের পর্দায় চোখ রাখবে আরও কত কোটি ফুটবলপ্রেমী- তার ইয়ত্তা নেই! যদিও অনেক আগে থেকে বিশ্বকাপের বাঁশির সুর কান পাতলে শোনা যাচ্ছে! তবে যেটা এতদিন কল্পনা আর আবেগে ঠাসা ছিল, তা এবার রূপ নিতে যাচ্ছে বাস্তবে। এজন্য অপেক্ষা করতে হবে বাংলাদেশ সময় আগামীকাল বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত।

যদিও সন্ধ্যা ৭টায় শুরু হবে মূলত উদ্বোধনী অনুষ্ঠান। তাই ফুটবল মহামরণ দেখতে অপেক্ষা করতে হবে আরও দুই ঘণ্টা। এরপরই বাজবে ২১তম বিশ্বকাপ ফুটবলের বাঁশি। উদ্বোধনী ম্যাচে স্বাগতিক রাশিয়ার প্রতিপক্ষ সৌদি আরব। বিশ্বকাপে অংশ নেওয়া দলগুলোর তুলনায় দুর্বল হওয়ায় তাই খেলার চাইতে উদ্বোধনী অনুষ্ঠানের দিকে বেশি ঝোঁক থাকবে ফুটবল প্রেমীদের। তবে পরদিন থেকে জমে উঠবে রাশিয়া বিশ্বকাপ। এদিন থাকা তিনটি ম্যাচের দুটিতে তারকায় ঠাসা।

শুক্রবার সন্ধ্যায় ৬টার ম্যাচে দুইবারের চ্যাম্পিয়ন উরুগুয়ের মুখোমুখি হবে মিশর। উরুগুয়ের দলে যেমন রয়েছে  এডিনসন কাভানি ও লুইস সুয়ারেজের মতো বিশ্বসেরা তারকা। তেমনি মিশরের রয়েছে একজন মোহাম্মদ সালাহ। তবে এই ম্যাচে তিনি খেলবেন কিনা সেটা নিশ্চিত নন। দিনের পরের ম্যাচটি কম গুরুত্বপূর্ণ হলেও রাত ১২টার ম্যাচটি হবে আবারও তারকায় ঠাসা। স্পেন ও পর্তুগালের এক ঝাঁক তারকা ফুটবলারের দেখা মিলবে এই ম্যাচে।

শনিবার রয়েছে গতবারের রানার্স আপ আর্জেন্টিনার ম্যাচ। আইসল্যান্ডের মুখোমুখি হবে মেসিরা। আর পরদিন রয়েছে ব্রাজিল ও জার্মানির মতো দলের ম্যাচ। সব মিলিয়ে প্রতিটি দিনই থাকছে ফুটবলপ্রেমীদের জন্য বিনোদনে ভরা সেরা সেরা দলের খেলা।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top