Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ , সময়- ১:০৯ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
রাজশাহীর হরিপুরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১, আহত অন্তত ১০ জন পুলিশের ওপর আক্রমণ ছিল পূর্ব পরিকল্পিত : ডিএমপি কমিশনার নির্ধারিত সময়েই পৌঁছাবে বিনামূল্যের বই | প্রজন্মকণ্ঠ রোহিঙ্গাদের জোর করে মিয়ানমারে ফেরত পাঠাবে না বাংলাদেশ | প্রজন্মকণ্ঠ কীভাবে চেনা যাবে FAKE NEWS,  ঠেকানোর উপায় কী  কুড়িগ্রামে লাখো মুসল্লির অংশগ্রহণে তাবলীগের জেলা ইজতেমা চলছে  জামায়াত-বিএনপি একই মায়ের দুই সন্তান, ব্যারিস্টার ফারহানার বক্তব্য ভাইরাল ডকুফিল্ম ‘হাসিনা : অ্যা ডটারস টেল’ মুক্তি পাচ্ছে আজ লাভজনক পদ নিয়ে বিতর্ক | প্রজন্মকণ্ঠ জোটের শরিকরা আনুমানিক ৬৫ থেকে ৭০ আসন পেতে পারে : ওবায়দুল কাদের

কেশবপুরে উপজেলা ব্যাপী বিদ্যুতের ভয়াবহ লোড সেডিং


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ৮ জুলাই ২০১৮ ৩:২৬ এএম:
কেশবপুরে উপজেলা ব্যাপী বিদ্যুতের ভয়াবহ লোড সেডিং

কেশবপুর জোনাল বিদ্যুৎ অফিসের আওতাধীন বিদ্যুতের মেঘের ভয়ে আতংক দেখা দিয়েছে। উপজেলা ব্যাপী আকাশে মেঘ দেখলেই বিদ্যুৎ বন্ধ হয়ে যায়। এরই মধ্যে বাতাস আর বৃষ্টি শুরু হলেই ২৪ ঘন্টার মধ্যে ১৬/১৮ ঘন্টার বেশী সময় ধরে বিদ্যুতের দেখা মেলে না।

উপজেলা ব্যাপী বিদ্যুতের ভয়াবহ লোড সেডিং চলছে। সামান্য বৃষ্টিতেই বিদ্যুৎ বন্ধ হয়ে যায়। আর হচ্ছে প্রায় প্রতিদিনই সন্ধার পর থেকে। এখনো পর্যন্ত এ উপজেলায় তেমন কোন ঝড় বৃষ্টি হয়নি। তারপরও ঝড় বৃষ্টির নামে লো সেডিং অব্যাহত ভাবে ছালিয়ে যাচ্ছে। উপজেলা ব্যাপী প্রায় ৪৮ হাজার বিদ্যুৎ গ্রাহক রয়েছে। ১৬/১৮ ঘন্টা বিদ্যুৎ না থাকার কারনে বিভিন্ন শিল্পের মারাত্মক বিপর্যয় দেখা দিচ্ছে। স্কুল কলেজ মাদ্রাসার শিক্ষার্থীদের লেখাপড়ার অনেক ক্ষতি হচ্ছে। সবথেকে বেশী ক্ষতি হচ্ছে পরীক্ষার্থীদের। কল কারখানায় উৎপাদনে ভাটা পড়ছে। উপজেলা শহরে কিছুটা বিদ্যুৎ সরবরাহ বেশী হলে ও শহরের বাইরের গ্রাম গুলোতে বিদ্যুৎ পাওয়া ভাগ্যের ব্যাপার হয়ে দাড়িয়েছে। বিদ্যুতের বিল আদায়ে যত বেশী কড়া কড়ি আরোপ হচ্ছে, তার থেকে বহুগুন বেশী সুফল থেকে বঞ্চিত হচ্ছে বিদ্যুতের গ্রাহক গন।

আকাশে মেঘ জমলেই বিদ্যুৎ বন্ধ হয়ে যায়। একারনে উপজেলার প্রতিটা গ্রামে একটি কথাই বেশী আলোচিত ,সেটা হলো কেশবপুরের বিদ্যুত মেঘ আতংকে আতংকিত।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top