Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ , সময়- ৬:১১ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
শরিকদের জন্য ৭০টি আসন ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনে দুর্নীতিবাজদের নির্বাচিত না করতে দেশবাসীর প্রতি আহ্বান : দুদক চেয়ারম্যান সাজাপ্রাপ্ত খালেদার যথাযথ চিকিৎসার ব্যবস্থা নিতে হাইকোর্টের নির্দেশ  খাশোগি হত্যা : লাশ টুকরো করার ছবি ফাঁস ! ‘মাদার অব হিউম্যানিটি’ পদকের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন আয়কর মেলার শেষ দিন আজ দুর্নীতিসহ ১১ সূচকে রেড জোনে বাংলাদেশ : এমসিসি  চিকিৎসা বিষয়ে খালেদা জিয়ার রিটের আদেশ আজ  নাজমুল হুদাকে ৪৫ দিনের মধ্যে আদালতে আত্মসমর্পণের নির্দেশ  নির্বাচনকালীন সম্ভাব্য নাশকতা মোকাবিলায় সর্বাত্মক প্রস্তুতি নিচ্ছে সরকার 

প্রধানমন্ত্রীর কাছে টেকনাফবাসী লেখকের খোলা চিঠি মাননীয় প্রধানমন্ত্রী


মেজসাহ তাহমিদ

আপডেট সময়: ২০ জুলাই ২০১৮ ৫:৩১ পিএম:
প্রধানমন্ত্রীর কাছে টেকনাফবাসী লেখকের খোলা চিঠি মাননীয় প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর কাছে টেকনাফবাসী লেখকের খোলা চিঠি

মাননীয় প্রধানমন্ত্রী

মহোদয়, আমাদের দেশের অধিকাংশ যুবক উচ্চশিক্ষা অর্জন করেও বেকার আর কিছু যুবক দেশে শিক্ষা প্রতিষ্ঠানের অভাবে ইচ্ছেমত প্রতিষ্ঠানে ভর্তি হতে না পারে বেকার অবশেষে তারা লিপ্ত হচ্ছে অবৈধ ব্যবসা, চোরাচালান, মাদক, সন্ত্রাস, চুর, ডাকাত, বখাটে আর তারা করছে ধর্ষণ, ইভটিজিং। তবে কিছু পরিবারের অসচেতনের কারণেও হচ্ছে।

অনেক শিক্ষার্থীর হাতের কাছে প্রতিষ্ঠান না থাকায় কেউবা শহরের বাহিরে কেউবা দেশের বাহিরে উচ্চশিক্ষা অর্জন  করতে যাচ্ছে যেখানে ব্যাচেলর জীবনে খারাপ পরিস্থিতির শিকার হচ্ছে।

বাঙ্গালি প্রতিভা শক্তিতে পৃথিবী বিখ্যাত, তাই আমাদের তরুণ সমাজকে ধংস করার জন্য বিদেশিরা আমাদের কাছে মাদক প্রচার করে তরুন সমাজকে ধংসের ষড়যন্ত্র করছে। আমাদের দেশে চাহিদা পরিমাণ বাণিজ্য না থাকায় অনেক যুবক বেকার। তারা জীবিকা জন্য তাদের ষড়যন্ত্র পা দিয়ে মাদক ব্যবসা করছে। বর্তমানে দেশের অধিকাংশ মানুষ মাদক সেবন করছেন, এইভাবে আর ৫ বছর থাকলে দেশের ১০০% লোকের হুমকি সম্মুখীন হতে পারে। 

বাঙ্গালিদের প্রতিভা আবিষ্কার নেশা লেগে আছে কিন্তু অবহেলা আর প্রতিহিংসা কারণে আবিষ্কার থেকে পিছনে আছে। এই দেশে দেশপ্রেম নষ্ট হচ্ছে আর দুর্নীতিবাজ দেশে পরিণত হচ্ছে প্রতিহিংসা কারণে। 

দেশের দক্ষিণে রোহিঙ্গা অনুপ্রবেশ করায় সাংকেতিক ও সৌন্দর্য নষ্ট করে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হচ্ছে। আর সেই রোহিঙ্গারা দেশে অনুপ্রবেশ করেছে বিভিন্ন অবৈধ চোরাচালান ব্যবসাও  মাদক ।

আমি একজন স্ক্রিপ্ট লেখক। আমি আমার ১৪ বছর বয়স থেকে দেশের বিভিন্ন সমস্যা স্ক্রিপ্ট লিখছি। সমস্যা গুলো মানুষের সামনে তুলে ধরে মানুষের ভুল ভঙ্গ করার সব ধরনের প্রচেষ্টা করেছি। দেশের দুর্নীতি মুক্ত, বিদেশের ষড়যন্ত্র থেকে দেশকে রক্ষা, আইনশৃঙ্খলা বাহিনীর আসল কর্ম, বেকারদের জীবিকা, সুশিক্ষা ব্যবস্থা, মানুষের মনে দেশপ্রেম জাগিয়ে আমি অনেক স্ক্রিপ্ট লেখার প্রচেষ্টা করছি। ইনশা আল্লাহ আমার স্ক্রিপ্ট থেকে মানুষ আসল শিক্ষা অর্জন করবে।

মহোদয়, আমি আমার স্ক্রিপ্টের মাধ্যমে সমস্যার সমধানে প্রচেষ্টা করছি। দয়া করে আমাকে একটা সুযোগ দিন, আমি আমার স্ক্রিপ্ট মাধ্যমে দেশ এবং দেশের মানুষের জন্য কিছু করতে পারি।

মেজসাহ তাহমিদ (script writer)

২ নং ওয়ার্ড, টেকনাফ পৌরসভা, কক্সবাজার।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top