Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ , সময়- ৮:০৫ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
মহাজোটের সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে যাওয়ার শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা আসছে  প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু আজ  ভোট পর্যবেক্ষণের জন্য আবেদন শেষ তারিখ ২১ নভেম্বর  আ'লীগ যত রকম ১০ নম্বরি করার করুক, ভোট দেবো, ভোটে থাকব : ড. কামাল হোসেন মহাজোটের আসন বণ্টনের আলোচনা চেয়ে প্রধানমন্ত্রীর নিকট চিঠি   ভাসানীর আদর্শকে ধারণ করে দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হওয়ার আহ্বান  তরুণ ভোটারদের প্রাধান্য দিয়ে প্রণয়ন করা হচ্ছে আ'লীগের ইশতেহার  মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী আজ  বিশ্ব ইজতেমা স্থগিত করা হয়নি  দাবানলে মৃতের সংখ্যা বেড়ে ৭৪, নিখোঁজ সহস্রাধিক

রাজশাহী পথসভায় ককটেল হামলা : জেলা বিএনপির সাধারণ সম্পাদক গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ২২ জুলাই ২০১৮ ৪:১২ পিএম:
রাজশাহী পথসভায় ককটেল হামলা : জেলা বিএনপির সাধারণ সম্পাদক গ্রেপ্তার

রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান মন্টুকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে নগরীর রামচন্দ্রপুর এলাকার বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ বলছে, গত ১৭ জুলাই নগরীর সাগরপাড়া বটতলায় বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের নির্বাচনী পথসভায় ককটেল হামলার মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। গত মঙ্গলবার রাতে নগরীর বোয়ালিয়া মডেল থানায় পুলিশ বাদী হয়ে বিস্ফোরক আইনে মামলাটি করে।

এ ঘটনায় পরে রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছে বিএনপি।

এ বিষয়ে বেলা সাড়ে এগারটায় নয়াপল্টনে সংবাদ সম্মেলন থেকে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেছেন, রাজশাহী জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাডভোকেট এ কে এম মতিউর রহমান মন্টুকে গত গভীর রাতে তার রাজশাহীস্থ বাসা থেকে গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করলেও তারা বিষয়টি অস্বীকার করে।

‘নির্বাচনকে ঘিরে আইন শৃঙ্খলা বাহিনীর বারবার বিবেকহীন এই নিষ্ঠুর আচরণ বিএনপি এবং দেশের মানুষের মনে আরও গভীর উদ্বেগ ও শঙ্কা চিরস্থায়ী রুপ নিয়েছে।’

রিজভী বলেন: বুলবুলকে গ্রেপ্তারের বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী অস্বীকারে গভীর উদ্বেগ প্রকাশ করছি।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top