Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ২২ জানুয়ারী ২০১৯ , সময়- ৮:৫৯ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
১০টি অঞ্চলে পাঁচ ধাপে অনুষ্ঠিত হবে নির্বাচন আওয়ামী লীগ দেশ চালাতে পারবে না : রব ৫ কোম্পানির পানি মানহীন : বিএসটিআই পরিকাঠামো উন্নয়নে বিপুল অর্থ ঋণ দিচ্ছে চিন বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন এরশাদ  মুন্সিগঞ্জের ট্রলারডুবি যে সত্যগুলো উন্মোচন করল রোহিঙ্গাদের কথা শুনলেন রাষ্ট্রসংঘের প্রতিনিধিরা সম্ভাবনাময় অন্যান্য রফতানি পণ্যে প্রণোদনা : বাণিজ্যমন্ত্রী আওয়ামী লীগের বিজয় উৎসব জনগণের সঙ্গে মশকরা কোনো অন্যায় সহ্য করা হবে না : মন্ত্রিসভায় শেখ হাসিনা

ডাকাতি করতে গিয়ে হত্যা

নেত্রকোনায় ৩ জনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ১৯


প্রজন্মকণ্ঠ রিপোর্ট

আপডেট সময়: ২৪ জুলাই ২০১৮ ২:৫৫ পিএম:
নেত্রকোনায় ৩ জনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ১৯

নেত্রকোণায় সাত বছর আগে ডাকাতি করতে গিয়ে একজনকে হত্যার ঘটনায় তিনজনের মৃত্যুদণ্ড এবং ১৯ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। নেত্রকোণা জেলা ও দায়রা জজ এ কে এম রাশেদুর জামান রাজা মঙ্গলবার  এ রায় ঘোষণা করেন। 

মৃত্যুদণ্ডপ্রাপ্ত তিন আসামি হলেন—ওসমান গণি, কাউসার আহমদ ও তাহের। আদালতে রাষ্ট্রপক্ষের আইনজীবী সাইফুল আলম প্রদীপ জানান, আসামিদের মধ্যে পাঁচজন রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন;  বাকিরা পলাতক।   

মামলার নথি থেকে জানা যায়, ২০১১ সালে ৪ সেপ্টেম্বর রাতে খালিয়াঝুড়ি উপজেলার আদমপুর গোয়ালবাড়ি গ্রামের কয়েকটি বাড়িতে ডাকাতরা হামলা চালায়। গ্রামবাসী টের পেয়ে ডাকাতদের ঘেরাও করলে ডাকাতরা গুলি করে। তখন স্থানীয় মনোরঞ্জন সরকারের ছেলে চয়ন সরকার ডাকাতদের গুলিতে নিহত হন।

মনোরঞ্জন ওই রাতেই থানায় হত্যা ও ডাকাতির অভিযোগে মামলা করেন। তদন্ত শেষে ২০১৩ সালের ২০১৩ সালের ২৪ জানুযারি ২৩ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। তাদের মধ্যে একজন বিচার চলাকালে মারা গেলে তাকে মামলা থেকে অব্যহতি দেয়া হয় ।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top