Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ , সময়- ১১:৪৫ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
গত পাঁচ বছরে যেসব চ্যালেঞ্জ মোকাবেলা করেছে আ'লীগ সরকার | প্রজন্মকণ্ঠ #মি টু ঝড় এখন বাংলাদেশে  মুক্তি পেয়েছেন আলোকচিত্রী শহিদুল আলম নারায়ণগঞ্জে ইলেকট্রিক ট্রেন চালুর প্রস্তাবে অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা  আ'লীগের মনোনয়ন পেতে যাচ্ছেন বদির স্ত্রী শাহীনা ও রানার বাবা     ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বানী আইসিইউতে চিকিৎসাধীন জাতীয় পার্টির ভূমিকাকে ‘অকার্যকর' বলছেন রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ ইসি সচিব ও ডিএমপি কমিশনারের শাস্তি দাবি করেছে বিএনপি চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আইসিসি টেস্ট র‍্যাংকিংয়ে সেরা অবস্থানে মুশফিক-মিরাজরা

জাবিতে মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামে ভর্তির রিলিজ স্লিপের আবেদন শুরু


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ১ আগস্ট ২০১৮ ১২:৫৭ পিএম:
জাবিতে মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামে ভর্তির রিলিজ স্লিপের আবেদন শুরু

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামের ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপের অনলাইন আবেদন শুরু হয়েছে। এ কার্যক্রম চলবে ৬ আগষ্ট রাত ১২টা পর্যন্ত। যে সকল প্রার্থী (ক) মেধা তালিকায় স্থান পায়নি অথবা স্থান পেয়েও ভর্তি হয়নি (খ) ভর্তি বাতিল করেছে (গ) যে সকল প্রার্থীর ১ম ও ২য় পর্যায়ের প্রাথমিক আবেদন সংশ্লিষ্ট কলেজ থেকে নিশ্চয়ন করা হয়েছে, সে সব প্রার্থী মেধা তালিকায় স্থান পেতে রিলিজ স্লিপের জন্য আবেদন করতে পারবে। 

এ সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্দিষ্ট ওয়েবসাইট (www.nu.ac.bd/admissions)- থেকে পাওয়া যাবে। অন্যদিকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের ২য় বর্ষ অনার্স (বিশেষ)(২০১০-২০১১,২০১১-২০১২ এবং ২০১২-২০১৩ শিক্ষাবর্ষের) গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের আবেদন ফরম পূরণ আগামী ২ আগষ্ট থেকে ফরম পূরণ শুরু হবে। চলতি বছরের ২য় বর্ষ অনার্স পরীক্ষার নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের আবেদন ফরম পূরণ আগামী ৬ আগষ্ট থেকে শুরু হয়ে ৯ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। 

এ ফরম পূরণসহ অন্যান্য বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nubd.info/honours)-থেকে জানা যাবে।
আজ বিশ্ববিদ্যালয়ের এক সংবাদবিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top