Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ , সময়- ৭:৩১ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
সৌদি ঘাতক টিমের ১ সদস্য গাড়িচাপায় নিহত : তুর্কি দৈনিক 'ইয়ানি শাফাক' নভেম্বর মাসের প্রথম সপ্তাহে তফসিল ঘোষণা হতে পারে : ইসি সচিব হেলালুদ্দীন ২১ আগস্ট গ্রেনেড হামলা সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন সাবেক জেনারেল মইন  বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের জন্মদিন আজ কেন এভাবে হুট করেই চলে গেলেন এই কিংবদন্তী সঙ্গীতশিল্পী  সদ্য প্রয়াত ব্যান্ড সংগীতের কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চুর প্রথম জানাজা আগামীকাল  আইয়ুব বাচ্চুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী  মহানবী (স.) এর রওজা শরিফ জিয়ারত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যান্ড সংগীতের কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চু মারা গেছেন  নির্বাচনের সামনে বিশিষ্টজনদের হত্যার চেষ্টা ও বড় ধরনের নাশকতা’র পরিকল্পনা জেএমবি'র 

আমি রাজনীতি করি না করতেও চাইনা : সোহেল তাজ


সোহেল তাজ

আপডেট সময়: ৯ আগস্ট ২০১৮ ৯:৫৩ এএম:
আমি রাজনীতি করি না করতেও চাইনা : সোহেল তাজ

ফেসবুক স্ট্যাটাস : স্বৈরাচারী শাসনের বৈশিষ্ট্য নিয়ে স্ট্যাটাস দিয়ে পরে তা সংশোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের পুত্র তানজিম আহমেদ সোহেল তাজ। এরপর তাকে আরও বেশি সমালোচনার মুখে পড়তে হয়। তার স্ট্যাটাসটিতে আসতে থাকে একের পর এক নেতিবাচক মন্তব্য। মঙ্গলবারের এ ঘটনার আরেকটি স্ট্যাটাসে এ ব্যাপারে নিজের অবস্থান পরিস্কার করছেন সোহেল তাজ। বুধবার সন্ধ্যায় ফেসবুকে দেওয়া ওই স্ট্যাটাসে তিনি লিখেছেন -

লাইফ লেসন : 

যদি কোন বেক্তি আন্তরিক ভাবে সবার ভালোর জন্য অপ্রিয় সত্য কথা বলে তাহলে তাকে সবাই মিলে বুঝে না বুঝে তাদের পানচিং ব্যাগ বানিয়ে ফেলে ।

Where ignorance is bliss, ‘tis folly to be wise. বোকার রাজ্যে ভাল কিছু বলার চেষ্টা করা হচ্ছে সবচে বড়ো বোকামি ।

সবার কাছে মাফ চেয়ে সবার জন্য শুভ কামনা ও শুভেচ্ছা

প্রসঙ্গতঃ আমি আমার সব পোস্টই কম বেশি এডিট করি- যদি বানানে ভুল থাকে বা যদি কিছু অ্যাড করতে হয় । তাছাড়া আমি আমার পেইজে যা খুশি পোস্ট করব আর যখন খুশি এডিট করব তার জন্য আমার কাউকে কৈফিয়ত দিতে হবে না । কে কখন শেয়ার করল বা অখুশি হল সেটা আমার দেখার বিষয় না ।

এডিট : আমি রাজনীতি করি না করতেও চাইনা- তাই আমি থোৱাই কেয়ার করি কে খুশি হল আর কে খুশি হল না ।

এডিট: বাপ্ দেশ স্বাধীন করে জীবন দিল আর মা আওয়ামীলীগ কে নতুন জীবন দিল আর অনেকে আমাকে আওয়ামীলীগ শিখাতে আসছেন ? সাবধান- সূর্যের চে বালুর তাপ বেশি হলে তা কার জন্য মঙ্গল আনবে না। 

এডিট : আর যারা পল্টি পল্টি বলে মুখে ফেনা তুলছেন- ইকটু আয়নায় তাকান- আপনাদের সময় যে কি তাণ্ডব হয়েছিল সেটার আমি নিজে সাক্ষী । বোমাবাজি, ধর্ষণ, গুম, বিনা বিচারে হত্যা করা, ২১ অগাস্ট গ্রেনেড হামলা, কিবরিয়া, আহসানুল্লাহ সহ শত শত হত্যাকান্ড। 
এডিট : নতুন নতুন আইন তৈরি করে লাখ লাখ মানুষকে মিথ্যে মামলায় ফেলা।

ফেসবুক স্ট্যাটাস লিঙ্ক : সোহেল তাজ

 

স্ট্যাটাসটিতে কিছু গুরুত্বপূর্ণ মন্তব্য তুলে ধরা হলো 

Raisul Rasel: স্যালুট বস । 


Kulsum Bebe : স্যার! আপনার সত্যের কোন দাম নেই কারণ তার প্রমান নেই তাছাড়া এই সময়ে আপনার কথা গুলা গুজব ছাড়া আর কিছুই না . কারন আমাদের প্রধানমন্ত্রীর মুখ ফসকে বাহির হওয়া কথার প্রচলন ঘটছে " গুজব" 

Mashuq Rajib : ভাইয়া জানি আপনি কেয়ার করেন না তারপরেও বলছি সবাই নিজ দলের নেতাকে সম্মান করবে এবার নেতা ভুল করুক বা সঠিক করুক এটাই এদেশের প্রচলিত সত্য কিন্তু যদি সাধারন মানুষ এবং বিরোধি মতবাদের লোকজন যদি অন্যদলের নেতাকে সম্মান করে তখন সে সাধারন থেকে অসাধারন হয়ে যায় যেমনটি আপনি হয়ে উঠেছিলেন কিন্তু দুঃখের বিষয় ঐ জায়গটা আপনার জন্যে নয় তাই সাধারনই রয়ে গেলেন।আপনি আপনার স্টেটাস এ যদি প্রথমেই ৪ দলিয় সরকারের কথা উল্লেখ করতেন তবে হয়ত এরকম টা হতোনা।দুই একটি ঘটনা ঐ সরকারের সময় শুরু হলেও বাকি সব আপনার দলের সরকারের সময়ে যে ঘটছে এটা ৯৯.৯৯% লোকই জানে কেউ প্রকাশ্যে বলে বা কেউ অপ্রকাশ্যে। আপনি নিজেও সেটা জানেন বলেই লিখেছিলেন সময় উপযোগি লিখা এডিট করে যা সংযোজন করেছেন হয়তো কারো লাভের কথা চিন্তা করে লাভ তো হয়নি বরং সে ডুবার সময় আপনার ন্যায় বা সত্য বলার সাহসটাকে কলংকিত করে দিয়ে অসাধারন থেকে টেনে নামিয়ে তাদের পচার কাতারে নিয়ে এল।ক্ষতি হল আপনার, আপনার ইমেজের যদিও আপনি সেটা কেয়ার করেন না।

Rana Singh : তাজ সাহেব! স্বৈরশাসক কে চেনার জন্য আপনার সঙ্গার জন্য বসে নেই জাতি। জাতি আজ প্রতি নিঃশ্বাসে নিঃশব্দে অনুভব করে স্বৈরাচারিতা কি, কত প্রকার, কত ভয়াবহ! আপনার "বিদেশ বসে নীতি বাক্য দান, দেশে ফিরলে গোষ্ঠী ধ্যান " তাও বুঝে। মানুষ এখন বড় অসহায় !

Abrar Hossain : সার আমি আপনাকে অনেক অনেক সমমান করি। আপনি আপনার মনের অনেক আবেগ যা অন্য কাউকে বলা যায়না তা ফেসবুক এ প্রকাশ করেছেন যা দেখে আপনার উপর আমার সমমান আরো বেড়ে গিয়েছিল। কিন্তু আপনি ও যে আমাদের পলটি খাওয়া রাজনীতি বিদদের মতো পলিট খাবেন তা আমি ভাবতে ও পরিনি। তাই এখন ভাবছি আপনি ও কিনা সেষ পর্যন্ত আমাদের পলটি খাওয়া রাজনীতির কাছে হেরে গেলেন।

Md Farhad Hosain : সমালোচনাকে ইতিবাচকভাবে নিন।কারণ কিছু মানুষই আছে যারা নেতিবাচক তাদের মনে হয় জন্মই হয়েছে নোংরা পরিবেশে।সুতরাং তাদের সমালোচনাতে কান দিবেন না।এ দেশের মানুষ যে কতটা খারাপ তা দেখে নেন তাদের কমেন্টে নূন্যতম ভদ্রতা টাও কেউ তাকে শেখায় নি।মানুষের সাথে কিভাবে ব্যবহার করতে হয় তা সে জানে না।তবে আবার সব মানুষ খারাপও না।আপনার হয়তো সমালোচিত হওয়ার অভ্যাস নেই।তাইতো রেগে যাচ্ছেন। মাথা ঠান্ডা রাখুন।আর নিজের সততার উপর স্থির থাকুন।আপনার পূর্বের পোষ্ট এডিট করার অর্থ আমি জানি,আমি নিজেও এমন পরিস্থিতিতে পড়েছি।আমি নিজেও একজন আওয়ামী লীগ পরিবারের সন্তান।কিন্তু আমি আগে সত্য ও ন্যায়ের পক্ষে তারপর আওয়ামী লীগের পক্ষে।

Shahriar Shaoun : দেশ যখন ব্যবসার মুলধন হয় , আমরা চাই না ভাই আপনি এই কুৎসিত রাজনীতিতে ফিরে আসেন। কাপাসিয়া বাসী হিসেবে মিস করব, কিন্তু আপনাকে এই রাজনীতির সাথে জড়াতে দেখলে আরও বেশি কষ্ট লাগবে । কারণ বলদরা বু্ঝে না একা কোন কিছুই করা যায় না । “না ভোট “ অপশনটি তো আছেই। লাভ ইউ ভাই ।

Apnan Appy : ভাই! এবার লক্ষ্য করলেন যে, আওয়ামী লীগ অপছন্দকারীরা বেশ উল্লোসিত হয়েছিল previous post a..so, .. তিনি তার এই এডিটের মাধ্যমে জনগনকে আপ্নার অবস্থান তুলে ধরলেন! কিন্তু! আগের টাইতো ভাল ছিল। নিরপেক্ষ মতবাদ ছিল! জনগনতো এখন doubt এর মধ্যে ওই মাঝের লাইনগুলোর জন্য। something against, against!!


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top