Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ , সময়- ১১:৪১ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
ভারতের সেনার অস্ত্র ভাণ্ডারে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৬ আহত অনেক স্কাইপি বন্ধ করে সরকার ঘৃণ্য দৃষ্টান্ত স্থাপন করল : রিজভী টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ : ইয়াবা ও আগ্নেয়াস্ত্র উদ্ধার নৌকা থেকে যারা ধানের শীষে তারা ‘ভণ্ড’ ও ‘প্রতারক’’ | প্রজন্মকণ্ঠ আস্থার প্রতীক নৌকা আর ধানের শীষ | প্রজন্মকণ্ঠ ভারতের ‘সাহায্য প্রয়োজন’ ছাড়া বাংলাদেশের নির্বাচন সম্ভব নয় !  চাঞ্চল্যকর সাত খুনের ঘটনার মামলার পূর্ণাঙ্গ রায় প্রকাশ | প্রজন্মকণ্ঠ খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন | প্রজন্মকণ্ঠ অবশেষে আটক সেই হেলমেটধারী | প্রজন্মকণ্ঠ আমেরিকার চাপের কাছে স্বাধীনচেতা দেশ ইরান নতি স্বীকার করবে না

বঙ্গবন্ধু আর বঙ্গতাজ তাজউদ্দীন আহমেদ একই সূত্রে গাঁথা : মেয়র জাহাঙ্গীর আলম


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ১৩ আগস্ট ২০১৮ ১০:৫৫ পিএম:
বঙ্গবন্ধু আর বঙ্গতাজ তাজউদ্দীন আহমেদ একই সূত্রে গাঁথা : মেয়র জাহাঙ্গীর আলম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আর বঙ্গতাজ তাজউদ্দীন আহমেদ একই সূত্রে গাঁথা। মহান স্বাধীনতা যুদ্ধে যেমন এক ছিলেন, তেমনি দেশ গড়ার সময়ও এক সাথেই ছিলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ উন্নয়নে স্বপ্ন দেখেছেন। আর তা এখন বাস্তবায়ন করছেন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

সোমবার বিকালে গাজীপুরের কাপাসিয়ার রায়েদ এলাকায় জাতীয় শোক দিবসের আলোচনায় এসব কথা বলেন তিনি।

গাজীপুর সিটির নব-নির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম বলেন, ঢাকা থেকে চীন যেতে সময় লাগে মাত্র ২ ঘণ্টা। ব্যাংকক যেতে লাগে পৌনে ২ ঘণ্টা। অথচ ঢাকা থেকে এই কাপাসিয়ায় আসতে ৫-৬ ঘণ্টা সময় লেগে যাচ্ছে। আজ সময় এসেছে যানজট থেকে উত্তরণের। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার চেষ্টায় এই যানজট নিরসন করা সম্ভব। 

কাপাসিয়ার রায়েদ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সফিকুল হাকিম মোল্লা হিরনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কীয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ কন্যা সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, সাবেক সংসদ সদস্য উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, গাজীপুর জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউর রহমান লস্কর মিঠু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান প্রমুখ।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top