Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮ , সময়- ৮:১৯ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন নির্বাচনি জোটের শরিক জাতীয় পাটি পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) আজ  প্রধানমন্ত্রীর হাতে ৩৮টি আসনের তালিকা তুলে দিয়েছেন বদরুদ্দোজা চৌধুরী হেলমেট পরে হামলার নির্দেশ দিয়েছিল বিএনপি নেতারা সেই তৃতীয় শক্তির নেতারা আজ কে কোথায় ?  বিদ্যুৎ খাতে দক্ষিণ কোরীয় বিনিয়োগ চাইলেন প্রধানমন্ত্রী বিদেশি টিভি চ্যানেলে দেশিপণ্যের বিজ্ঞাপন প্রচার বন্ধের নির্দেশ অধিকাংশ ইসলামী দলগুলি ভোটের মাঠে আওয়ামী লীগের সঙ্গে | প্রজন্মকণ্ঠ গত পাঁচ বছরে যেসব চ্যালেঞ্জ মোকাবেলা করেছে আ'লীগ সরকার | প্রজন্মকণ্ঠ #মি টু ঝড় এখন বাংলাদেশে 

ট্রাফিক সপ্তাহের শেষ দিন মোট মামলা ৮৮,২৯৩ জরিমানা ৫,১০,৯৬,২৭৭ টাকা


নিজস্ব প্রতিবেদক, প্রজন্মকণ্ঠ

আপডেট সময়: ১৫ আগস্ট ২০১৮ ৪:০১ পিএম:
ট্রাফিক সপ্তাহের শেষ দিন মোট মামলা ৮৮,২৯৩ জরিমানা ৫,১০,৯৬,২৭৭ টাকা

ঢাকা মহানগরসহ দেশের ট্রাফিক ব্যবস্থাপনা ও সড়কের শৃংখলা ফেরাতে চলমান ছিল ১০ দিনের ট্রাফিক সপ্তাহ।  রাজধানীর জিরো পয়েন্ট থেকে ৫ আগস্ট আনুষ্ঠানিকভাবে শুরু হয় ট্রাফিক সপ্তাহ। ১৪ আগস্ট ছিল ট্রাফিক সপ্তাহের শেষ দিন।

১০ দিন ট্রাফিক সপ্তাহে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ ট্রাফিক আইন ভংগের জন্য মোট মামলা ৮৮,২৯৩ ও ৫,১০,৯৬২৭৭ টাকা জরিমানা করেছে।

ট্রাফিক সপ্তাহের ১০ দিনে ডিএমপি’র ট্রাফিক বিভাগের মোট মামলার মধ্যে ট্রাফিক আইন ভংগের কারণে বাসের বিরুদ্ধে ১৩০৯৩টি, ট্রাকের বিরুদ্ধে ১৮৪৮টি, কাভার্ড ভ্যানের বিরুদ্ধে ২৯২৫টি, পিকআপের বিরুদ্ধে ৬৬৩০টি, সিএনজি’র বিরুদ্ধে ৬৪২৩টি, মোটরসাইকেলের বিরুদ্ধে ৪৩৮৬৩টি, প্রাইভেটকারের বিরুদ্ধে ৮৪৯৭টি, মাইক্রোবাসের বিরুদ্ধে ২৭২৮টি, লেগুনার বিরুদ্ধে ৯৬১টি এবং অন্যান্য ১৩২৫টি মামলা করা হয়।

ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, গাড়ির ফিটনেস, উল্টোপথে গাড়ি চালানো, গাড়িতে হাইড্রোলিক হর্ণ, ড্রাইভিং লাইসেন্স না থাকা, হুটার ও বিকন লাইট ব্যবহার এবং মাইক্রোবাসে কালো গ্লাস ব্যবহার করার জন্য উল্লেখিত মামলা করা হয়।

ট্রাফিক সপ্তাহ উপলক্ষে চলমান অভিযানের ১০ দিনের ফলাফল দেখতে নিচের লিঙ্কে প্রবেশ করুন।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top