Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮ , সময়- ৫:১৪ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
এরশাদের বিরুদ্ধে করা মঞ্জুর হত্যা মামলার প্রতিবেদন দাখিল, আগামী ১৮ নভেম্বর নির্বাচন সামনে রেখে শিগগিরই সারাদেশে অবৈধ অস্ত্রের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু জিম্বাবুয়ের বিরুদ্ধে ২৮ রানে জয় পেলো বাংলাদেশ  সাম্প্রতিক সৌদি আরব সফর : প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন, আগামীকাল গাজীপুরের বঙ্গবন্ধু হাইটেক সিটির জন্য চালু হচ্ছে ঢাকা-কালিয়াকৈর ট্রেন সার্ভিস শিগগিরই ছোট হচ্ছে মন্ত্রিসভা আপনার কথায় অস্ট্রেলিয়ায় থাকা আমার মেয়েও লজ্জিত : মঈনুলকে ফোনে মির্জা ফখরুল  আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা, সমৃদ্ধ উন্নত বাংলাদেশ চাই : স্বরাষ্ট্রমন্ত্রী  সিলেটে সমাবেশ করার অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  ইমরুলের সেঞ্চুরিতে ৮ উইকেট হারিয়ে টাইগারদের সংগ্রহ ২৭১ রান

আওয়ামী লীগের মধ্যে এমন এমন মানুষ আছে, যারা দ্বীনকে ভালোবাসে

কি করে বলতেছেন আমি আওয়ামী লীগ হয়ে গেছি : আল্লামা শাহ আহমদ শফী 


অনলাইন ডেস্ক

আপডেট সময়: ৩ অক্টোবর ২০১৮ ১:১৫ পিএম:
কি করে বলতেছেন আমি আওয়ামী লীগ হয়ে গেছি : আল্লামা শাহ আহমদ শফী 

কেউ কেউ বলে আমি আওয়ামী লীগ হয়ে গেছি। আওয়ামী লীগ হয়ে গেলেও কোনো আপত্তি নেই মন্তব্য করলেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী। গত সোমবার দারুল উলুম হাটহাজারীর ছাত্র মিলনায়তনে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। অনুষ্ঠানে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ ও আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের ২০১৮ সালের কেন্দ্রীয় পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত চট্টগ্রাম বিভাগের শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। 

এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে আল্লামা শাহ আহমদ শফী বলেন, কওমি সনদের স্বীকৃতি একটি ঐতিহাসিক মাইলফলক এবং সম্মানের বিষয়। প্রধানমন্ত্রী এটি আমাকে দিয়ে সম্মান দেখিয়েছেন। আমরা তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। তোমরাও (ছাত্ররা) এটার মূল্যায়ন করো। তোমরা অনেক বড় ডিগ্রি পেয়ে গেছো। একসময় তোমরা সরকারি মাদ্রাসায় চুপি চুপি পরীক্ষা দিতে। এখন সরকারি মাদ্রাসার ছাত্ররা এখানে এসে পরীক্ষা দিবে। সরকারি সনদ দিয়ে কওমি উলামাদের সম্মানিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি। তিনি আরও বলেন, কেউ কেউ বলে আমি আওয়ামী লীগ হয়ে গেছি, মিথ্যা কথা বলতেছে। উনি আমাকে এমনি মহব্বত করে দিয়েছেন। আমি আওয়ামী লীগ হই নাই। এটা ভুল। কথাবার্তা বলতেছেন, বলেন। তবে কথাবার্তা বলার সময় সত্য-মিথ্যা যাচাই করে বলবেন। কি করে বলতেছেন আমি আওয়ামী লীগ হয়ে গেছি ? 

আওয়ামী লীগ হইয়া গেলেও কোনো আপত্তি নেই। আওয়ামী লীগের মধ্যে এমন এমন মানুষ আছে, যারা দ্বীনকে ভালোবাসে। আমাদেরকে মোটা অংকের টাকা দিয়ে মাদ্রাসায় সাহায্য করে। সেজন্য উনি আওয়ামী লীগ ওনি বিএনপি, উনি এই, এই কথা বলে বলে আল্লাহর কাছে কি জবাব দিবেন আমাকে বলেন? অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top