Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮ , সময়- ৫:৪৩ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
এরশাদের বিরুদ্ধে করা মঞ্জুর হত্যা মামলার প্রতিবেদন দাখিল, আগামী ১৮ নভেম্বর নির্বাচন সামনে রেখে শিগগিরই সারাদেশে অবৈধ অস্ত্রের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু জিম্বাবুয়ের বিরুদ্ধে ২৮ রানে জয় পেলো বাংলাদেশ  সাম্প্রতিক সৌদি আরব সফর : প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন, আগামীকাল গাজীপুরের বঙ্গবন্ধু হাইটেক সিটির জন্য চালু হচ্ছে ঢাকা-কালিয়াকৈর ট্রেন সার্ভিস শিগগিরই ছোট হচ্ছে মন্ত্রিসভা আপনার কথায় অস্ট্রেলিয়ায় থাকা আমার মেয়েও লজ্জিত : মঈনুলকে ফোনে মির্জা ফখরুল  আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা, সমৃদ্ধ উন্নত বাংলাদেশ চাই : স্বরাষ্ট্রমন্ত্রী  সিলেটে সমাবেশ করার অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  ইমরুলের সেঞ্চুরিতে ৮ উইকেট হারিয়ে টাইগারদের সংগ্রহ ২৭১ রান

ইবলিশ শয়তানের মতো বিএনপিও কোনো ভুল করে না, বরং অপরাধ করে : ওমর ফারুক


প্রজন্মকণ্ঠ অনলাইন রিপোর্ট

আপডেট সময়: ৬ অক্টোবর ২০১৮ ১:২০ পিএম:
ইবলিশ শয়তানের মতো বিএনপিও কোনো ভুল করে না, বরং অপরাধ করে : ওমর ফারুক

বিএনপির সাত দফায় জনগণের কোনো কথা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী।

আসন্ন জাতীয় নির্বাচন সামনে রেখে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। জনসচেতনতা বৃদ্ধির মাধ্যমে নৌকা প্রতীকের বিজয়ের লক্ষ্যে শুক্রবার রাজধানীর ডেমরার দক্ষিণ কাজলায় এ সভা অনুষ্ঠিত হয়। সম্প্রতি সোহরাওয়ার্দী উদ্যানে সভা করে সাত দফা দাবি ঘোষণা করে বিএনপি।

যুবলীগ চেয়ারম্যান বলেন, বিএনপির সাত দফায় গ্যাস-বিদ্যুতের দাম বৃদ্ধি, ডেঙ্গু জ্বরের প্রকোপ, কিংবা গার্মেন্ট শ্রমিকদের নূ্যনতম মজুরি আট হাজার টাকা করা নিয়ে কোনো দাবি নেই। বরং দলীয় নেতা-নেত্রীদের মামলা, চিকিৎসা, মুক্তি- এসব নিয়েই তাদের দাবি-দাওয়া। জনগণের কোনো কথা সেখানে নেই।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, নির্বাচন সামনে রেখে ষড়যন্ত্র অব্যাহত আছে। চোখ-কান খোলা রাখুন। সব ষড়যন্ত্র ব্যর্থ হবে। ওমর ফারুক চৌধুরী বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা ছিল বিএনপি-জামায়াত জোটের রাজনৈতিক সিদ্ধান্ত। শুধু ব্যক্তি খালেদা জিয়া কিংবা তারেক রহমান নয়, বরং রাজনৈতিক সিদ্ধান্ত ছাড়া এত বড় হামলা হতে পারে না।

বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, আন্দোলন করতে হলে রাজপথে যেতে হবে। পুলিশের মার না খেলে নেতা হওয়া যায় না। অথচ তারা রাজপথে নামতে ব্যর্থ হয়েছে।

যুবলীগ চেয়ারম্যান আরও বলেন, ইবলিশ শয়তানের মতো বিএনপিও কোনো ভুল করে না, বরং অপরাধ করে। মানুষ মাত্রই ভুল করতে পারে। এজন্য মানুষ ক্ষমাও চায়। কিন্তু বিএনপি শয়তানের মতো ক্ষমা চায় না। এজন্য তারা শোক দিবসে কেক কাটে।

বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা-৫ আসনের স্থানীয় সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা বলেন, আগামী নির্বাচনে দল যাকে এই আসনে প্রার্থী ঘোষণা করবে, তার পক্ষে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে বিজয়ী করব।

যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, প্রেসিডিয়াম সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এমপি, এবিএম আমজাদ হোসেন প্রমুখ। সভা সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top