Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮ , সময়- ৫:০৩ পূর্বাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
এরশাদের বিরুদ্ধে করা মঞ্জুর হত্যা মামলার প্রতিবেদন দাখিল, আগামী ১৮ নভেম্বর নির্বাচন সামনে রেখে শিগগিরই সারাদেশে অবৈধ অস্ত্রের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু জিম্বাবুয়ের বিরুদ্ধে ২৮ রানে জয় পেলো বাংলাদেশ  সাম্প্রতিক সৌদি আরব সফর : প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন, আগামীকাল গাজীপুরের বঙ্গবন্ধু হাইটেক সিটির জন্য চালু হচ্ছে ঢাকা-কালিয়াকৈর ট্রেন সার্ভিস শিগগিরই ছোট হচ্ছে মন্ত্রিসভা আপনার কথায় অস্ট্রেলিয়ায় থাকা আমার মেয়েও লজ্জিত : মঈনুলকে ফোনে মির্জা ফখরুল  আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা, সমৃদ্ধ উন্নত বাংলাদেশ চাই : স্বরাষ্ট্রমন্ত্রী  সিলেটে সমাবেশ করার অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  ইমরুলের সেঞ্চুরিতে ৮ উইকেট হারিয়ে টাইগারদের সংগ্রহ ২৭১ রান

ঘূর্ণিঝড় তিতলির প্রভাবে পটুয়াখালীতে অর্ধশতাধিক গ্রাম পানির নিচে


প্রজন্মকণ্ঠ অনলাইন রিপোর্ট

আপডেট সময়: ১১ অক্টোবর ২০১৮ ১১:২১ পিএম:
ঘূর্ণিঝড় তিতলির প্রভাবে পটুয়াখালীতে অর্ধশতাধিক গ্রাম পানির নিচে

র্ণিঝড় তিতলির প্রভাবে পটুয়াখালীতে ক্রমশই আবহাওয়ার অবনতি ঘটছে। জোয়ারের উচ্চতা বেড়ে প্লাবিত হয়েছে জেলার অন্তত ৫০টি গ্রাম। বিভিন্ন স্থানে পানি উন্নয়ন বোর্ডের বেড়িবাঁধ মেরামত না করায় তলিয়ে গেছে রোপা আমনের ক্ষেত। পানিবন্দী হাজারো পরিবার।

আকস্মিক বন্যায় বন্ধ করে দেয়া হয়েছে পায়রা সমুদ্র বন্দরের সকল কার্যক্রম। জেলার অভ্যন্তরীণ ও দূরপাল্লার রুটের সব নৌযান চলাচল বুধবার থেকে বন্ধ রয়েছে।

এদিকে ঘূর্ণিঝড় তিতলির প্রভাবে বরিশাল-খুলনাসহ দেশের বিভিন্ন স্থানে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি অব্যাহত আছে। বৃহস্পতিবার ভোরে ঘূর্ণিঝড়টি বাংলাদেশের উপকূল পার হয়ে গেছে ভারতের দিকে।

আবহাওয়া অফিস বলছে, উপকূলীয় অঞ্চলে বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে আরও দু-একদিন। এছাড়া খুলনা-বরিশাল অঞ্চলে ঝড়ো হাওয়া বইতে পারে। সাগর উত্তাল থাকায় চারটি সমুদ্র বন্দরকে চার নম্বর হুঁশিয়ারি সংকেত দেখাতে বলা হয়েছে। দুর্ঘটনার ঝুঁকি এড়াতে সারা দেশে যাত্রীবাহী নৌযান চলাচল বন্ধ রাখার নির্দেশ দিয়েছে বিআইডব্লিউটিএ।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top