Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ , সময়- ৪:৩৪ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
আওয়ামী লীগের দুইপক্ষের সংঘর্ষ : গুলিতে এসএসসি পরীক্ষার্থী নিহত জরিপে শেখ হাসিনা জনপ্রিয়তার তুঙ্গে, বিজয় আওয়ামী লীগেরই হবে : ওবায়দুল কাদের অনলাইনেও মনোনয়নপত্র দাখিল করা যাবে, জেনে নিন কিভাবে  বিএনপির সাথে জামায়াতের সংশ্লিষ্টতা নিয়ে এখন নিরব জাতীয় ঐক্যফ্রন্ট !  রাজশাহীর হরিপুরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১, আহত অন্তত ১০ জন পুলিশের ওপর আক্রমণ ছিল পূর্ব পরিকল্পিত : ডিএমপি কমিশনার নির্ধারিত সময়েই পৌঁছাবে বিনামূল্যের বই | প্রজন্মকণ্ঠ রোহিঙ্গাদের জোর করে মিয়ানমারে ফেরত পাঠাবে না বাংলাদেশ | প্রজন্মকণ্ঠ কীভাবে চেনা যাবে FAKE NEWS,  ঠেকানোর উপায় কী  কুড়িগ্রামে লাখো মুসল্লির অংশগ্রহণে তাবলীগের জেলা ইজতেমা চলছে 

ড্রোন দিয়ে চলছে ‘নিলুফা ভিলা’য় জঙ্গিদের গতিবিধি পর্যবেক্ষণ


প্রজন্মকণ্ঠ অনলাইন রিপোর্ট

আপডেট সময়: ১৭ অক্টোবর ২০১৮ ২:১১ পিএম:
ড্রোন দিয়ে চলছে ‘নিলুফা ভিলা’য় জঙ্গিদের গতিবিধি পর্যবেক্ষণ

ড্রোনের মাধ্যমে নরসিংদীর মাধবদী পৌরসভার ছোট গদাইরচর গাঙপাড় এলাকার ‘নিলুফা ভিলা’য় জঙ্গিদের গতিবিধি পর্যবেক্ষণ করা হচ্ছে। বুধবার (১৭ অক্টোবর) সকালে পুলিশ বাড়িটির চারপাশ ঘিরে রেখে ড্রোন উড়িয়ে পুরো এলাকা পর্যবেক্ষণ করতে শুরু করেছে।

জঙ্গি আস্তানা সন্দেহে সোমবার রাত থেকে মাধবদী পৌরসভা ভবন থেকে ২০০ গজ দূরে অবস্থিত আফজাল হোসেন নামে এক ব্যক্তির মালিকানাধীন সাততলা ভবন নিলুফা ভিলা ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট।

ওই এলাকায় জারি করা হয়েছে ১৪৪ ধারা। পুরো এলাকায় সতর্ক অবস্থান নিয়েছে পুলিশ। মাইকিং করে মহল্লার সবাইকে বাড়ির বাইরে ও ছাদে যেতে নিষেধ করা হচ্ছে এবং বাড়ির দরজা-জানালা বন্ধ রাখতে বলা হচ্ছে। ৫০০ গজের ভেতরের বাসিন্দাদের অনেকে বাড়ি ফিরতে না পেরে আশপাশের মার্কেট ও মসজিদে অবস্থান করছেন। এলাকার সব দোকানপাট ও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে।ড্রোন দিয়ে চলছে মাধবদীর জঙ্গি আস্তানা পর্যবেক্ষণ

এর আগে মঙ্গলবার (১৬ অক্টোবর) নরসিংদী সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের শেখেরচর ভগিরথপুর এলাকার একটি পাঁচতলা বাড়ির জঙ্গি আস্তানায় অপারেশন ‘গর্ডিয়ান নট’শেষ করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ওই অভিযানে এক নারী ও এক পুরুষ জঙ্গির মরদেহ উদ্ধার করা হয়।

নরসিংদীর পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন বলেন, জঙ্গি আস্তানায় অভিযান পরিচালনা করছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট (সিটিটিসি)। আর এর নিরাপত্তার দায়িত্ব পালন করছে নরসিংদী জেলা পুলিশ। জঙ্গি আস্তানা ও এর চারপাশের নিরাপত্তায় ড্রোন ব্যবহার করছে জেলা পুলিশ।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top