Projonmo Kantho logo
About Us | Contuct Us | Privacy Policy
ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ , সময়- ৯:৪৪ অপরাহ্ন
Total Visitor: Projonmo Kantho Media Ltd.
শিরোনাম
নির্বাচন বানচাল করার জন্য বিনা উস্কানিতে এই নাশকতা : ওবায়দুল কাদের কী ঘটেছে রাজধানী ঢাকার নয়াপল্টনে ? দেশকে এগিয়ে নিতে বিশ্বাসঘাতকদের প্রয়োজন নেই : শেখ হাসিনা রাজধানীর নয়াপল্টনে পুলিশ-বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ হেভিওয়েট প্রার্থীরা কে লড়বেন কার বিপক্ষে ভোটের মাঠে  নির্বাচন কমিশনের সঙ্গে হয়রানি ও গায়েবি মামলার বিষয়ে আলোচনা হয়েছে : মির্জা ফখরুল সপ্তাহব্যাপী জাতীয় আয়কর মেলার দ্বিতীয় দিন শেষ হলো সপ্তাহব্যাপী জাতীয় আয়কর মেলার দ্বিতীয় দিন শেষ হলো জাতীয় পার্টির মুখপাত্রের দায়িত্ব পেয়েছেন রুহুল আমীন হাওলাদার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গণভবনে শুরু 

বিএনপিকে নিষিদ্ধের দাবিতে জনমত গঠনে মাঠে কাজ করবে ঢাকা দক্ষিণ যুবলীগ


প্রজন্মকণ্ঠ অনলাইন রিপোর্ট

আপডেট সময়: ১৮ অক্টোবর ২০১৮ ৫:২৫ এএম:
বিএনপিকে নিষিদ্ধের দাবিতে জনমত গঠনে মাঠে কাজ করবে ঢাকা দক্ষিণ যুবলীগ

জাতীয় নির্বাচন সামনে রেখে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচার-প্রচারণায় পাশাপাশি রাজনৈতিক দল হিসেবে বিএনপিকে নিষিদ্ধ করার দাবিতে এবং এ বিষয়ে জনমত গঠনে মাঠে নামছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। আগামী ২০ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত ক্ষমতাসীন আওয়ামী লীগের এই সহযোগী সংগঠন থাকবে মাঠে। ৩০ অক্টোবরের মধ্যে দাবি পূরণ না হলে রাজধানীসহ সারাদেশে যুবসমাবেশের কর্মসূচি দেবে সংগঠনটি।

বুধবার (১৭ অক্টোবর) দুপুরে রাজধানীর কাকরাইলে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের এক বিশেষ প্রস্তুতি সভায় এই কর্মসূচির সিদ্ধান্ত হয়। সভায় কেন্দ্রীয় কর্মসূচি ঘোষণা করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চোধুরী সম্রাট।

জানতে চাইলে ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আগামী ২০ অক্টোবর থেকে ৩০ অক্টোবর ঢাকা মহানগর দক্ষিণের প্রতিটি থানা, ওয়ার্ড ও ইউনিয়নে জনগণের ঘরে ঘরে গিয়ে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচার-প্রচারণা শুরু হবে। পাশাপাশি রাজনৈতিক দল হিসেবে বিএনপির নেতিবাচক কর্মকাণ্ড তুলে ধরে দল হিসেবে বিএনপিকে নিষিদ্ধের দাবিতে জনমত গঠনে মাঠে কাজ করব। যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর নির্দেশনায় আমরা এই কর্মসূচি ঘোষণা করছি। পরে তার নির্দেশনা ফেলে রাজধানীতে যুবসমাবেশসহ বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে।

২০১৩ সালের ২৮ মে কাউন্সিলের প্রায় একবছর পর ঢাকা মহানগর দক্ষিণের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। পূর্ণাঙ্গ কমিটির কয়েকজন নেতা বিদেশে অবস্থানের কারণে পদগুলো শূন্য আছে। এ কারণে আগামী ৩০ অক্টোবরের পর যুবলীগ চেয়ারম্যানের ওমর ফারুক চৌধুরীর সঙ্গে পরামর্শ করে শূন্য পদগুলো পূরণ করা হবে বলেও জানান ইসমাইল চৌধুরী সম্রাট।

এছাড়াও জাতীয় সংসদ নির্বাচনে নৌকার নিরঙ্কুশ বিজয় সুনিশ্চিত করতে ঢাকার প্রতিটি সংসদীয় নির্বাচনী এলাকায় ১০০টি নির্বাচন সহায়ক কমিটি গঠন করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। জাতীয় সংসদ নির্বাচনের আগে সরকারের উন্নয়ন প্রচার ও বিএনপি-জামায়াতের নাশকতা তুলে ধরে নৌকার পক্ষে জনমত গঠন করবে কমিটিগুলো। এ টিমের সদস্যরা কেন্দ্রভিত্তিক কমিটি গঠনের কাজ করছে।


আপনার মন্তব্য লিখুন...

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ন বেআইনি
Top